আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: IPL-এর মাঝেই সুখবর পেল MS ধোনির ভক্তরা পরিবারে আসতে চলেছে নতুন সদস্য, এমনই ইঙ্গিত স্ত্রী সাক্ষী ধোনির !!

IPL 2024:  আইপিএল 2024-এ, ২৮ এপ্রিল ২০২৪-এর রাতে চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে ম্যাচটি খেলা হয়েছিল। দুই দলের মধ্যে খেলা এই ম্যাচে রুতুরাজ ...

Updated on:

IPL 2024:  আইপিএল 2024-এ, ২৮ এপ্রিল ২০২৪-এর রাতে চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে ম্যাচটি খেলা হয়েছিল। দুই দলের মধ্যে খেলা এই ম্যাচে রুতুরাজ গায়কওয়াদের নেতৃত্বাধীন দল হায়দ্রাবাদকে ৭৮ রানে পরাজিত করে। চেন্নাইয়ের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির স্ত্রী সাক্ষী ধোনিও এই ম্যাচে সিএসকে সমর্থন করতে এসেছিলেন। এই সময় তিনি একটি গল্প শেয়ার করেছিলেন, যাতে তিনি দলকে দ্রুত ম্যাচ শেষ করতে অনুরোধ করেছিলেন। এছাড়াও, তিনি সিগন্যালেই এমএস ধোনির পরিবারে নতুন সদস্যের আগমনের তথ্যও দিয়েছিলেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের (সিএসকে বনাম এসআরএইচ) খেলায় সিএসকে দলকে সমর্থন করেছিলেন লিগের অন্যতম সফল অধিনায়ক, প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এমএস ধোনির স্ত্রী সাক্ষী ধোনিও স্টেডিয়ামে পৌঁছেছিলেন।

এই সময়, তিনি ম্যাচের মাঝখানে সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট ইনস্টাগ্রামে একটি গল্প পোস্ট করেছিলেন এবং চেন্নাই দলকে দ্রুত ম্যাচটি শেষ করার অনুরোধ করেছিলেন। এই সময়ে, তিনি ধোনির পরিবারে শীঘ্রই নতুন সদস্যের আগমনের ইঙ্গিত দিয়েছেন। তাদের গল্প দেখার পরে, বলা হচ্ছে যে সাক্ষী ধোনি শীঘ্রই খালা হতে পারেন যখন এমএস ধোনি চাচা হতে চলেছেন। সাক্ষীর গল্পের ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

Ipl 2024

আইপিএল 2024-এ চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দ্রাবাদ (CSK VS SRH) এর মধ্যে খেলা ম্যাচে, হায়দ্রাবাদ দল টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে আসা চেন্নাই সুপার কিংস ২০ ওভারে ২১২ রান করে অধিনায়ক রুতুরাজ গায়কওয়াদের ৯৮ রানের দুর্দান্ত ইনিংস এবং ড্যারিল মিচেলের ৫২ রানের অর্ধশতকের সুবাদে।

২১৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে সানরাইজার্স হায়দ্রাবাদ দল ১৮.৫ ওভারে ১৩৪ রানে সীমাবদ্ধ থাকে এবং চেন্নাই সুপার কিংস দল ৭৮ রানে ম্যাচ জিতে নেয়। CSK-এর হয়ে, Aiden Markram সর্বোচ্চ ৩২ রান করেন এবং চেন্নাইয়ের হয়ে তুষার দেশপান্ডে ২৭ রানে সর্বোচ্চ ৪ উইকেট নেন। কিংবদন্তি এমএস ধোনির স্ত্রী সাক্ষী ধোনির ইনস্টাগ্রাম গল্পটি আলোচনার বিষয় ছিল।

আরও পড়ুন। IPL 2024: ম্যাচ চলাকালীন হঠাৎ আম্পায়ারের সাথে বিতর্ক তৈরি করলেন KKR মেন্টর গৌতম গম্ভীর, ভিডিও নিমেষেই ভাইরাল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.