আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “লোক হাসিয়ে কোনো …” RCB’র লজ্জাজনক পারফরম্যান্সে ক্ষুব্ধ এই অভিজ্ঞ খেলোয়াড়, BCCI’এর কাছে রাখলেন ফ্র্যাঞ্চাইজি বিক্রির আবেদন !!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য দুঃস্বপ্নের মতো কেটে যাচ্ছে। চলতি মৌসুমে খেলা ৭ ম্যাচের মধ্যে মাত্র ১টিতেই জয় পেয়েছে তারা। ...

Updated on:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য দুঃস্বপ্নের মতো কেটে যাচ্ছে। চলতি মৌসুমে খেলা ৭ ম্যাচের মধ্যে মাত্র ১টিতেই জয় পেয়েছে তারা। একইসঙ্গে তাকে হারের মুখে পড়তে হয়েছে ৬ ম্যাচে। শুধু তাই নয়, এখন প্লে-অফের রেস থেকে ছিটকে যাওয়ার আশঙ্কাও দেখা দিয়েছে আরসিবি-র ওপর।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সোমবার, বেঙ্গালুরু সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছিল এবং এই উচ্চ স্কোরিং ম্যাচেও তাদের 25 রানে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। একজন অভিজ্ঞ খেলোয়াড় আরসিবির এই পরাজয়ে খুব হতাশ হয়ে পড়েন এবং তিনি বিসিসিআইকে ফ্র্যাঞ্চাইজি বিক্রি করার অনুরোধ করেন।

আরও পড়ুন। IPL 2024: T20 বিশ্বকাপের দল থেকে বাদ পড়তে চলেছেন হার্দিক, তাঁর পরিবর্তে খেলবেন এই দুই তরুণ খেলোয়াড় !!

Img 20240417 174243 16729964931561310196, Ipl 2024, Ipl 2024: “লোক হাসিয়ে কোনো …” Rcb’র লজ্জাজনক পারফরম্যান্সে ক্ষুব্ধ এই অভিজ্ঞ খেলোয়াড়, Bcci’এর কাছে রাখলেন ফ্র্যাঞ্চাইজি বিক্রির আবেদন !!

ভারতের প্রবীণ টেনিস খেলোয়াড় মহেশ ভূপতি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) কাছে পরাজয়ের কারণে বেশ হতাশ হয়ে পড়েছেন। তিনি বিসিসিআইকে ফ্র্যাঞ্চাইজি বিক্রি করার অনুরোধ করেছেন। মহেশ বিশ্বাস করেন যে এখন নতুন মালিকের আগমনের পরেই আরসিবির অবস্থার উন্নতি হতে পারে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন,

“এই খেলার জন্য, আইপিএলের স্বার্থে, ভক্তদের স্বার্থে এমনকি খেলোয়াড়দের স্বার্থে আমি মনে করি বিসিসিআইয়ের আরসিবিকে বিক্রি করা উচিত। দলের একজন নতুন মালিক প্রয়োজন। এখন শুধুমাত্র নতুন মালিকই দলকে আরও ভালো ফ্র্যাঞ্চাইজি হিসেবে গড়ে তুলতে পারে, অন্য দলগুলোর মতো।”

খেলাধুলার স্বার্থে, আইপিএল, অনুরাগী এবং এমনকি খেলোয়াড়দের জন্য আমি মনে করি বিসিসিআইকে একজন নতুন মালিকের কাছে আরসিবি বিক্রির বিষয়টি বলবত করা দরকার যিনি অন্যান্য দলগুলির মতো করে স্পোর্টস ফ্র্যাঞ্চাইজি তৈরি করতে যত্নবান হবেন।

Ipl 2024

আইপিএলে প্লে-অফে পৌঁছতে দলের অন্তত ১৬ পয়েন্ট প্রয়োজন। অর্থাৎ ১৪টি ম্যাচের মধ্যে ৮টিই জিততে হবে দলকে। একই সময়ে, আরসিবি এই মরসুমে 7টি ম্যাচ খেলেছে এবং মাত্র 1টিতে জয় পেয়েছে। এমতাবস্থায় তাদের পরবর্তী ৭ ম্যাচ জিততে হবে নাকি অন্য দলের ফলাফলের ওপর নির্ভর করতে হবে।

বর্তমানে তারা পয়েন্ট টেবিলের নিচের দশম স্থানে রয়েছে। তার অ্যাকাউন্টে 2 পয়েন্ট রয়েছে এবং তার রান রেট -1.185। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে RCB তার একমাত্র জয় নথিভুক্ত করেছে। এ ছাড়া হায়দরাবাদ, মুম্বাই, রাজস্থান, লখনউ, কলকাতা ও চেন্নাইয়ের বিপক্ষে হারের মুখে পড়তে হয়েছে তাদের।

Img 20240417 174243 32125718790608391294, Ipl 2024, Ipl 2024: “লোক হাসিয়ে কোনো …” Rcb’র লজ্জাজনক পারফরম্যান্সে ক্ষুব্ধ এই অভিজ্ঞ খেলোয়াড়, Bcci’এর কাছে রাখলেন ফ্র্যাঞ্চাইজি বিক্রির আবেদন !!

সোমবার এম চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলায়, সফরকারী দল হায়দ্রাবাদ প্রথমে ব্যাট করে 287/3 রানের বিশাল স্কোর করে। আইপিএলের ইতিহাসে এটাই সবচেয়ে বড় স্কোর। জবাবে, বেঙ্গালুরুও ভাল ব্যাটিং করে এবং 7 উইকেট হারিয়ে 262 রান করে, কিন্তু জয়ের জন্য এটি যথেষ্ট ছিল না এবং হায়দ্রাবাদ 20 রানে ম্যাচ জিতে নেয়।

আরও পড়ুন। IPL 2024: টানা পরাজয়ের পর আবারও বড় ধাক্কা পেল RCB, দল থেকে বেরিয়ে গেলেন এই বিপজ্জনক খেলোয়াড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment