আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “আমরা হারতে প্রস্তুত…” দিল্লির বিপক্ষে আগে থেকেই হার মেনে নিয়েছিলেন MI ক্যাপ্টেন হার্দিক, দিলেন বড় বয়ান !!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) চলমান মরসুমে, দিনের প্রথম ম্যাচটি রবিবার দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হয়েছিল। দিল্লি এই হাই স্কোরিং ম্যাচটি 10 ...

Updated on:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) চলমান মরসুমে, দিনের প্রথম ম্যাচটি রবিবার দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হয়েছিল। দিল্লি এই হাই স্কোরিং ম্যাচটি 10 রানে জিতেছে। প্রথমে ব্যাট করে তারা মোট 257/4 রান করে, যার জবাবে মুম্বাই দল 9 উইকেট হারিয়ে মাত্র 247 রান করতে পারে। এটি তাদের শেষ 5 ম্যাচে দিল্লির চতুর্থ জয়, যেখানে মুম্বাই তার ষষ্ঠ পরাজয়ের মুখোমুখি হয়েছে। এই হারের পরই চমকপ্রদ বক্তব্য দিয়েছেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) । বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে হারের পর মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ড্য (Hardik Pandya) বলেছেন, ক্রিকেটের পরিবর্তনের কারণে সব ম্যাচই কাছাকাছি আসছে। এমন ঘনিষ্ঠ পরাজয়ের জন্য নিজেকে প্রস্তুত করেছেন বলেও জানান তিনি। হার্দিক বলেন,“ক্রিকেট ম্যাচগুলো ঘনিয়ে আসছে। আগে জয়-পরাজয়ের মধ্যে কয়েক ওভারের পার্থক্য থাকলেও এখন পার্থক্য কয়েক বলের। এই ধরনের ম্যাচের কারণে বোলাররা চাপে থাকে এবং আমরা এর জন্য নিজেদের প্রস্তুত করেছি।”

Hardik Pandya , Ipl 2024
Hardik Pandya

হার্দিক পান্ডিয়াও এই ম্যাচে তার দলের করা ভুলগুলো গুনলেন। “ আমাদের কিছু ভুল যদি আমাকে বাছাই করতে হতো, তাহলে আমরা মধ্য ওভারে আরও কয়েকটি সুযোগ নিতে পারতাম। বাঁ-হাতিরা সম্ভবত আক্সারের বিরুদ্ধে আরও ভাল করতে পারত, এটি এমন কিছু যা আমরা গেম সচেতনতার ক্ষেত্রে মিস করেছি।”

হার্দিক আরও প্রশংসা করেছেন জ্যাক ফ্রেজার-ম্যাকগার্কের, “ম্যাকগর্ক যেভাবে ব্যাটিং করেছিল তা বেশ আশ্চর্যজনক ছিল, সে রান করা ঝুঁকি নিয়েছিল, সে মাঠে সত্যিই দুর্দান্ত পারফর্ম করেছে। এটা তরুণদের নির্ভীকতা দেখায়।” দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে স্বাগতিকরা ঝড়ো ব্যাটিং করেছে এবং আইপিএল ইতিহাসে (IPL 2024) তাদের সর্বোচ্চ স্কোর করেছে।

জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক (84), ট্রিস্টান স্টাবস (48*), শাই হোপ (41), অভিষেক পোরেল (36) এবং অধিনায়ক ঋষভ পান্ত (29) দলের পক্ষে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। একই সময়ে লক্ষ্য তাড়া করতে গিয়ে মুম্বাইয়ের শুরুটা ভালো হয়নি। তবে তিলক ভার্মা (৬১), অধিনায়ক হার্দিক পান্ড্য (৪৬), টিম ডেভিড (৩৭) এবং সূর্যকুমার যাদবের (২৬) শক্তিশালী ব্যাটিংয়ের সুবাদে তারা। ভাল যুদ্ধ করেছে। কিন্তু লক্ষ্য থেকে ১১ রান দূরে থেকে যায় তারা।

আরও পড়ুন। IPL 2024: “আমি জানি কি হচ্ছে…” স্ট্রাইক রেট নিয়ে সমালোচনার জন্য ভাষ্যকারদের ওপর ক্ষোভ প্রকাশ করলেন বিরাট কোহলি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.