আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য টিম নির্বাচন করেছেন সঞ্জয় মাঞ্জরেকর, এই তালিকায় বাদ পড়েছেন বিরাট-রিংকু’রা !!

T20 World Cup 2024: 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য খুব বেশি সময় বাকি নেই। আইপিএল 2024 এর পরপরই জুন মাসে এই মেগা ইভেন্টটি অনুষ্ঠিত হবে। অজিত ...

Updated on:

T20 World Cup 2024: 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য খুব বেশি সময় বাকি নেই। আইপিএল 2024 এর পরপরই জুন মাসে এই মেগা ইভেন্টটি অনুষ্ঠিত হবে। অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি আগামী কয়েকদিনের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে, অফিসিয়াল স্কোয়াডের আগে, অনেক প্রাক্তন ক্রিকেটার এবং ক্রিকেট পন্ডিত তাদের সম্ভাব্য স্কোয়াড বাছাই করে চলেছেন। এই ক্রমানুসারে, প্রাক্তন ভারতীয় খেলোয়াড় এবং ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকরও আসন্ন T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য তার ১৫ সদস্যের দল ঘোষণা করেছেন।

৫৮ বছর বয়সী সঞ্জয় মাঞ্জরেকর, স্টার স্পোর্টসের সাথে একটি বিশেষ কথোপকথনে , ১৫ জন খেলোয়াড়ের নাম প্রকাশ করেছেন যাদের ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে খেলার জন্য ভারতীয় দলের অংশ হওয়া উচিত। মাঞ্জরেকার বলেছেন যে এই স্কোয়াডটি খুব অদ্ভুত দেখাচ্ছে। বিরাট কোহলি, শিবম দুবে, রিংকু সিং এবং হার্দিক পান্ডিয়ার মতো বিপজ্জনক খেলোয়াড়দের দলে জায়গা দেননি তিনি।

T20 World Cup 2024

একই সময়ে, তিনি আভেশ খানকে দলে অন্তর্ভুক্ত করেছেন, যিনি আইপিএলে ভাল পারফর্ম করছেন না বা তিনি টিম ইন্ডিয়ার জন্য আশ্চর্যজনক কিছু দেখাননি। সঞ্জয় মাঞ্জরেকরের মতে আসন্ন মেগা ইভেন্টে কোন ১৫ জন ভারতীয় খেলোয়াড়ের সুযোগ পাওয়া উচিত তা আমরা আপনাকে বলি।

ব্যাটসম্যান: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, সূর্যকুমার যাদব

উইকেটরক্ষক: ঋষভ পান্ত, সঞ্জু স্যামসন, কেএল রাহুল

অলরাউন্ডার: রবীন্দ্র জাদেজা, ক্রুনাল পান্ডিয়া

স্পিনার: কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল

ফাস্ট বোলার: জাসপ্রিত বুমরাহ, আভেশ খান, মোহাম্মদ সিরাজ, হর্ষিত রানা এবং মায়াঙ্ক যাদব।

সঞ্জয় মাঞ্জরেকরের এই স্কোয়াডের ভারসাম্য দেখা যাচ্ছে না। দলে আছে মাত্র তিনজন ব্যাটসম্যান, যেখানে আছে তিনজন উইকেটরক্ষক। এ ছাড়া ফিনিশারের ভূমিকায় কোনো বিশেষজ্ঞ খেলোয়াড়কে দেখা যাচ্ছে না। এছাড়াও, তিনি ৫ জন ফাস্ট বোলার সহ মোট ৭ জন বোলারকে দলে অন্তর্ভুক্ত করেছেন, যার মধ্যে হর্ষিত রানা এবং মায়াঙ্ক যাদবের আকারে ২ জন আনক্যাপড খেলোয়াড়ও রয়েছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: পুরোপুরি ছুটি হার্দিক পান্ডিয়ার, T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার সহ-অধিনায়কের দায়িত্ব পাবেন ঋষভ পন্থ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.