আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Krunal Pandya: খুশির খবর পান্ডিয়ার পরিবারে, আবারও বাবা হয়েছেন ক্রুনাল পান্ডিয়া !!

Krunal Pandya: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2024-এ, টিম ইন্ডিয়া এবং লখনউ সুপার জায়ান্টসের শক্তিশালী অলরাউন্ডারের বিরুদ্ধে ক্রুনাল পান্ড্য দুর্দান্ত খবর পেয়েছেন। দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন তিনি। ...

Updated on:

Krunal Pandya: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2024-এ, টিম ইন্ডিয়া এবং লখনউ সুপার জায়ান্টসের শক্তিশালী অলরাউন্ডারের বিরুদ্ধে ক্রুনাল পান্ড্য দুর্দান্ত খবর পেয়েছেন। দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন তিনি। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ক্রুনাল পান্ডিয়ার স্ত্রী পাংখুরি। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করে এই সুখবর দিয়েছেন এই ক্রিকেটার নিজেই। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ক্রুনাল এবং পাংখুরি তাদের ছেলের নাম রেখেছেন হিন্দু দেবতার নামে, যে কিছুদিন আগে জন্মেছিল। তবে ৫ দিন দেরিতে এই সুখবরটি ভক্তদের জানালেন দুজনেই। শুক্রবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় স্ত্রী পাঙ্খুরির সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন ক্রুনাল পান্ড্য। এসব ছবিতে তিনি তার নবজাতক পুত্রকে হাতে ধরে আছেন।

এছাড়াও, ক্যাপশনের মাধ্যমে, ক্রুনাল এবং পাঙ্খুরি জানিয়েছেন যে তারা তাদের ছেলের নাম রেখেছেন বায়ু ক্রুনাল পান্ড্য, যার জন্ম ২১শে এপ্রিল। এটি ক্রুনাল এবং পাঙ্খুরীর দ্বিতীয় পুত্র। ২০২২ সালের জুলাই মাসে তাদের প্রথম ছেলের জন্ম হয়। তিনি এর নাম দেন কবির। তবে বায়ুর জন্মের সুখবর শোনার পর ভক্তসহ বিখ্যাত ক্রিকেটাররা অভিনন্দন জানাচ্ছেন এই দম্পতিকে।

Krunal Pandya
Krunal Pandya

ক্রুনাল পান্ড্য এবং পাঙ্খুরি শর্মা ২০১৭ সালে বিয়ে করেছিলেন। বিয়ের আগে দুজনেই একে অপরকে দীর্ঘদিন ডেট করেছিলেন। আইপিএল চলাকালীন এক বন্ধুর মাধ্যমে পরিচিত হন ক্রুনাল ও পাংখুরির। ধীরে ধীরে দুজনের মধ্যে বন্ধুত্ব বাড়তে থাকে এবং কিছুদিন পর এই বন্ধুত্ব প্রেমে রূপ নেয়।

পাংখুরি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং ইনস্টাগ্রামে তার ৫ লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। তিনি প্রায়শই তার স্বামী ক্রুনাল এবং ছেলে কবিরের সাথে ছবি শেয়ার করেন, যার উপর ভক্তরা তাদের ভালবাসার বর্ষণ করেন।

ক্রুনাল পান্ড্য এবং তার দল লখনউ সুপার জায়ান্ট আইপিএল 2024-এ খুব ভাল পারফর্ম করছে। ক্রুনাল পান্ড্য এই মৌসুমে খেলা ৫ ম্যাচে ৫৮ রান করেছেন এবং ৫ উইকেটও নিয়েছেন। যেখানে, আমরা যদি দলের কথা বলি, তারা ৮ ম্যাচের মধ্যে ৫টিতে জিতেছে। মাত্র ৩ ম্যাচে হলের মুখোমুখি হয়েছেন তিনি। তিনি ১০ পয়েন্ট এবং +০.১৪৮রান রেট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছেন।

আরও পড়ুন। Krunal Pandya: IPL-এর মাঝে ‘খুশির খবর’, দ্বিতীয়বার বাবা হলেন পান্ডিয়া !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.