আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: অবসর থেকে ইউ-টার্ন MS ধোনির, T20 বিশ্বকাপে পালন করবেন এই গুরু দায়িত্ব !!

Updated on:

WhatsApp Group Join Now

যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024- (T20 World Cup 2024) এর জন্য টিম ইন্ডিয়ার ১৫-সদস্যের দল শীঘ্রই ঘোষণা করা হতে পারে। এই সময়ে, ক্রিকেট বিশেষজ্ঞ, ভক্ত এবং প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে আলোচনা চলছে যে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে ভারতীয় দলের স্কোয়াডে কাকে বেছে নেওয়া যেতে পারে? এই বিষয়ে, ভক্ত সহ অনেক ক্রিকেট বিশেষজ্ঞ বলেছেন যে এমএস ধোনি সেরা বিকল্প বলে মনে হচ্ছে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাকে দলে নেওয়া হতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এমএস ধোনিকে আইপিএল 2024-এ তার দল চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় দুর্দান্ত পারফর্ম করতে দেখা যায়। উইকেটরক্ষক হিসাবে, তিনি অনেক দুর্দান্ত সিদ্ধান্ত নিয়েছেন, যার পরিপ্রেক্ষিতে ভক্তরা দাবি করছেন যে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়াতে উইকেটরক্ষক হিসাবে এমএস ধোনিকে বেছে নেওয়া উচিত।

T20 World Cup 2024

যদিও প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনি ২০১৯ সালের পরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন, তার পরেও তার অবসর থেকে ফিরে আসার কথা রয়েছে। ভক্তদের পাশাপাশি এখন এমন দাবি করেছেন কয়েকজন সাবেক ক্রিকেটারও। আইপিএল 2024-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় তিনি দুর্দান্ত পারফর্ম করছেন।

এর পরিপ্রেক্ষিতে, প্রাক্তন টিম ইন্ডিয়ার ক্রিকেটার ইরফান পাঠান এবং বরুণ অ্যারন 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে এমএস ধোনির প্রত্যাবর্তনের বিষয়ে কথা বলেছেন। এবার প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র শেবাগও এ কথা বলেছেন। এরপর ধোনির কামব্যাক নিয়ে আলোচনা জোরদার হয়েছে। একটি পডকাস্ট চলাকালীন, রোহিত শর্মাও উল্লেখ করেছিলেন যে এমএস ধোনি দুর্দান্ত ফর্মে আছেন তবে তাকে আমেরিকা যেতে রাজি করা কঠিন হবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপ জিততে বড় পদক্ষেপ পাকিস্তানের, প্রধান কোচ হিসাবে নিয়োগ করেছে ভারতকে বিশ্ব চ্যাম্পিয়ন করা এই অভিজ্ঞকে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.