আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “নিজেকে MS ধোনি ভাবলেই…” মুম্বই দলের হাল দেখে হার্দিক পান্ডিয়াকে ধুয়ে দিলেন এবি ডি ভিলিয়ার্স !!

IPL 2024 এর আগে, মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে এবং হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) হাতে দলের কমান্ড হস্তান্তর করে সবাইকে ...

Updated on:

IPL 2024 এর আগে, মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে এবং হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) হাতে দলের কমান্ড হস্তান্তর করে সবাইকে অবাক করেছিল। কিন্তু তার পরিকল্পনা ভালোভাবে কাজ করেনি। মুম্বাই ইন্ডিয়ান্স এই মরসুমে প্লে অফের রেস থেকে বাদ পড়া প্রথম দল। এছাড়া নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়াকেও (Hardik Pandya) ভক্তদের ঘৃণার মুখে পড়তে হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখন এই পুরো বিষয়ে, দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় এবি ডি ভিলিয়ার্স (AB de Villiers) একটি বড় বিবৃতি দিয়েছেন এবং ব্যাখ্যা করেছেন কেন এই মরসুমে ৫ বারের IPL চ্যাম্পিয়ন মুম্বাইয়ের পারফরম্যান্স এত খারাপ ছিল।

প্রাক্তন দক্ষিণ আফ্রিকান খেলোয়াড় এবি ডি ভিলিয়ার্স (AB de Villiers) , তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করার সময় বলেছেন যে হার্দিক পান্ডিয়া গুজরাট টাইটান্সের যুব দলকে নেতৃত্ব দিতেন, যখন মুম্বাই ইন্ডিয়ান্সে রোহিত শর্মা এবং জাসপ্রিত বুমরাহের মতো খেলোয়াড় ছিলেন তিনি অভিজ্ঞ খেলোয়াড়দের।

Mumbai Indians , Ipl 2024
Mumbai Indians

ডি ভিলিয়ার্স বলেছেন, “গুজরাট টাইটান্স একটি তরুণ দল ছিল, যেখানে হার্দিকের অহংকারী অধিনায়কত্ব কাজ করেছিল। অনভিজ্ঞ খেলোয়াড়রা এই ধরনের লিড অনুসরণ করতে পছন্দ করে। কিন্তু যখন আপনার দলে রোহিত শর্মা এবং জাসপ্রিত বুমরাহ থাকবেন, তখন তাদের কাছ থেকে কীভাবে ম্যাচ জিততে হবে সে সম্পর্কে আপনার তথ্য নেওয়া উচিত। সে কারণেই হয়তো দলের পারফরম্যান্স এমন হয়েছে। আমি ব্যক্তিগতভাবে হার্দিককে পছন্দ করি, আমি তাকে খেলতে পছন্দ করি।”

রোহিত শর্মার নেতৃত্বে ৫ বার IPL শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স, এই মরসুমে প্লে অফের রেস থেকে বাদ পড়া প্রথম দল। এই মৌসুমে খেলা ১৩টি ম্যাচের মধ্যে তারা মাত্র 4টিতে জিতেছে এবং ৯টিতে তারা পরাজয়ের সম্মুখীন হয়েছে। পয়েন্ট টেবিলের নবম স্থানে রয়েছে তারা। শুধু তাই নয়, অধিনায়কত্ব থেকে রোহিতকে সরিয়ে দেওয়ার কারণে মুম্বাই ইন্ডিয়ান্স দলকে তার নিজের ভক্তদের ঘৃণার সম্মুখীন হতে হয়েছিল, যা খেলোয়াড়দের আত্মবিশ্বাসে অনেকটাই আঘাত করেছিল

অধিনায়কত্ব ছাড়াও খেলোয়াড় হিসেবে হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্সও বিশেষ কিছু হয়নি। তিনি এই মৌসুমে (IPL 2024) ১৩ ম্যাচে ১৮.১৮ গড়ে ২০০ রান করেছেন। এই সময়ে তার ব্যাট থেকে এসেছে মাত্র ১৬টি চার ও ১০টি ছক্কা। একই সময়ে, বোলিংয়েও, হার্দিক ১৩ ম্যাচে ৩২.৭৩ গড়ে এবং ১০.৫৯ এর ব্যয়বহুল ইকোনমিতে ১১ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। IPL 2024: নীতা আম্বানির জেদের কারণেই কোটি কোটি টাকা ক্ষতি হয়েছে মুকেশ আম্বানির, এই কারণেই ভেস্তে গেল আইপিএল জয়ের স্বপ্ন !!গেল
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.