আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Pat Cummins: শচীন-কোহলি বা রোহিত নন, টিম ইন্ডিয়ার সেরা ব্যাটসম্যান হলেন এই তরুণ তুর্কি, প্যাট কামিন্স করলেন বড় খোলাসা !!

Pat Cummins: অস্ট্রেলিয়া ক্রিকেট দলের টেস্ট এবং ওডিআই অধিনায়ক প্যাট কামিন্স, যিনি আইপিএল 2024-এ সানরাইজার্স হায়দ্রাবাদের নেতৃত্ব দিচ্ছেন, স্টার স্পোর্টসকে দেওয়া তার সাম্প্রতিক বক্তব্যের কারণে ...

Updated on:

Pat Cummins: অস্ট্রেলিয়া ক্রিকেট দলের টেস্ট এবং ওডিআই অধিনায়ক প্যাট কামিন্স, যিনি আইপিএল 2024-এ সানরাইজার্স হায়দ্রাবাদের নেতৃত্ব দিচ্ছেন, স্টার স্পোর্টসকে দেওয়া তার সাম্প্রতিক বক্তব্যের কারণে আলোচনার বিষয় হয়ে উঠেছে। টিম ইন্ডিয়ার মহান ক্রিকেটার শচীন টেন্ডুলকার, এমএস ধোনি এবং বিরাট কোহলিকে একটি প্রশ্ন করা হয়েছিল যে এই তিনজন খেলোয়াড়ের মধ্যে আপনি কাকে সবচেয়ে বেশি প্রশংসা করেন। এর জবাবে অস্ট্রেলিয়ান কিংবদন্তি খুব অবাক করা উত্তর দিয়েছেন। এরপর প্যাট কামিন্সের এই বক্তব্য নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের অধিনায়ক প্যাট কামিন্স, যার নেতৃত্বে সানরাইজার্স হায়দ্রাবাদ দলকেও আইপিএল 2024-এ বিস্ময়কর কাজ করতে দেখা যায়। সম্প্রতি স্টার স্পোর্টসে কথা বলার সময় তিনি একটি বড় বক্তব্য দিয়েছেন। প্রকৃতপক্ষে, তাকে মহান শচীন টেন্ডুলকার, এমএস ধোনি এবং বিরাট কোহলি সম্পর্কে একটি প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল, আপনি এই খেলোয়াড়দের মধ্যে কাকে সবচেয়ে বেশি প্রশংসা করেন। এ নিয়ে তিনি এমএস ধোনির নাম নেন। প্যান্ট কামিন্স এই তিন ভারতীয় ব্যাটসম্যানের মধ্যে এমএস ধোনিকে সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান বলে মনে করেন।

Pat Cummins
Pat Cummins

অভিজ্ঞ ফাস্ট বোলার প্যাট কামিন্স (Pat Cummins), যিনি আইপিএল 2024-এ সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কত্ব করছেন, সম্প্রতি তার প্রিয় ভারতীয় ক্রিকেটার সম্পর্কেও বলেছেন। এই সময়ে, এমএস ধোনি এবং বিরাট কোহলির নাম না নিয়ে, তিনি ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহকে তাঁর প্রিয় ভারতীয় ক্রিকেটার হিসাবে ডেকেছিলেন। হায়দরাবাদ দলে খেলা তরুণ অভিষেক শর্মাও প্রশংসিত হয়েছেন।

অস্ট্রেলিয়ার টেস্ট ও ওডিআই অধিনায়ক প্যাট কামিন্স তার নেতৃত্বে দুইবার আইসিসি ইভেন্ট জিতেছেন। প্রথমত, এটি ২০২৩ সালের জুনে ভারতের বিরুদ্ধে খেলা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে টিম ইন্ডিয়াকে পরাজিত করে টেস্ট চ্যাম্পিয়নশিপ দখল করে। এর পরে, ভারতে অনুষ্ঠিত 2023 বিশ্বকাপে, তিনি রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে পরাজিত করে অস্ট্রেলিয়াকে ষষ্ঠবারের মতো বিশ্বকাপ জয়ী হতে সহায়তা করেছিলেন।

আরও পড়ুন। KL Rahul: IPL চলাকালীন ক্যাপ্টেন্সি ছাড়লেন কেএল রাহুল, বড় ধাক্কা খেল LSG, জায়গা নেবেন এই খেলোয়াড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.