আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে পারমাণবিক বোমার মত বিস্ফোরক হয়ে উঠবে টিম ইন্ডিয়ার এই ২ খেলোয়াড়, নিমেষে শত্রু দলকে করবে ধ্বংস !!

T20 বিশ্বকাপ 2024 (T20 World Cup 2024) ২ জুন থেকে শুরু হতে চলেছে, যা আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত হবে। এই সময়ে, ভারতীয় দলের ...

Updated on:

T20 বিশ্বকাপ 2024 (T20 World Cup 2024) ২ জুন থেকে শুরু হতে চলেছে, যা আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত হবে। এই সময়ে, ভারতীয় দলের নির্বাচকরা টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করেছেন, যার মধ্যে এমন অনেক খেলোয়াড় রয়েছে যারা এককভাবে দলকে জয়ের দিকে নিয়ে যেতে সক্ষম। ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত দুই শক্তিশালী খেলোয়াড়ের কাছ থেকে ভক্তদের অনেক প্রত্যাশা রয়েছে। ভক্তরা বিশ্বাস করেন যে এই দুই খেলোয়াড়ই টিম ইন্ডিয়ার ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়া আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি 2013 এর পরে কোনও আইসিসি শিরোপা জিততে ব্যর্থ হয়েছে। দলটি প্রতিবারই নকআউট পর্বে ম্যাচ হেরে শিরোপা হারায়। গত বছর ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ 2023-এ একই রকম কিছু ঘটেছিল, যেখানে দলটি ফাইনাল পর্যন্ত টানা ম্যাচ জিতেছিল এবং তারপরে ফাইনালে হারের মুখোমুখি হয়েছিল। আসন্ন T20 বিশ্বকাপ 2024 সম্পর্কে, কিছু ভক্ত বলছেন যে দলের অধিনায়ক রোহিত শর্মা এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি এবার টিম ইন্ডিয়ার জন্য আইসিসি শিরোপা জিততে সফল হতে পারেন।

Img 20240501 161600 43681391584878527306, T20 World Cup 2024, T20 World Cup 2024: T20 বিশ্বকাপে পারমাণবিক বোমার মত বিস্ফোরক হয়ে উঠবে টিম ইন্ডিয়ার এই ২ খেলোয়াড়, নিমেষে শত্রু দলকে করবে ধ্বংস !!

টিম ইন্ডিয়ার উভয় অভিজ্ঞ ক্রিকেটার, বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে বর্তমানে ভারতে খেলা আইপিএল 2024-এ ভাল পারফর্ম করতে দেখা যাচ্ছে। যেখানে ১১ ম্যাচে ৫৪২ রান করে অরেঞ্জ ক্যাপ ধরে রেখেছেন বিরাট কোহলি। অন্যদিকে, রোহিত শর্মা ১১ ম্যাচে ৩২৬ রান করেছেন, যদিও তিনি শেষ ৩-৪ ম্যাচে ভাল ইনিংস তৈরি করতে পারেননি। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের জন্য উভয় খেলোয়াড়ই গুরুত্বপূর্ণ হবেন।

ভারতীয় দলের কিংবদন্তি খেলোয়াড় রোহিত শর্মা এবং বিরাট কোহলির কাছ থেকে ভক্তদের উচ্চ প্রত্যাশা রয়েছে। এই দুই খেলোয়াড়ই ২০২৩ সালের বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে ফাইনালে নিয়ে যেতে বড় ভূমিকা রেখেছিলেন। যেখানে বিরাট কোহলি এই টুর্নামেন্টে সর্বোচ্চ স্কোরার ছিলেন, রোহিত শর্মাও সবচেয়ে বেশি রান করা খেলোয়াড়দের তালিকায় অন্তর্ভুক্ত ছিলেন। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে উভয় খেলোয়াড়ের কাছ থেকে ভক্তরা আবারও একই পারফরম্যান্স আশা করছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: বড় ধাক্কা খেতে চলেছে টিম ইন্ডিয়া, T20 বিশ্বকাপের আগেই দল ছাড়বেন এই অভিজ্ঞ ব্যক্তি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.