আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “মেডেল আর ট্রফি…” T20 বিশ্বকাপের আগেই রোহিত শর্মার প্রশংসা পঞ্চমুখ যুবরাজ সিং, করলেন এই মন্তব্য !!

T20 World Cup 2024: সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে ২ জুন থেকে। ভারতীয় ভক্তরা আশাবাদী এবার আইসিসি ...

Updated on:

T20 World Cup 2024: সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে ২ জুন থেকে। ভারতীয় ভক্তরা আশাবাদী এবার আইসিসি ট্রফি জিতে জয়ের অপেক্ষার অবসান ঘটাবে টিম ইন্ডিয়া। এই সবের মধ্যেই টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে বড় কথা বললেন প্রাক্তন অভিজ্ঞ অলরাউন্ডার যুবরাজ সিং। আইসিসির সাথে কথোপকথনের সময় রোহিত শর্মা সম্পর্কে যুবরাজ সিং যে বক্তব্য দিয়েছেন তা সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে দ্রুত আলোচনা হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং সম্প্রতি আইসিসির সাথে কথোপকথনের সময় টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা সম্পর্কে একটি বড় বক্তব্য দিয়েছেন। যা নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে। কথোপকথনে বর্তমান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার অনেক প্রশংসা করেছেন যুবরাজ সিং। এসময় তিনি বলেন,

“রোহিত শর্মা যতই সাফল্য পান না কেন, একজন ব্যক্তি হিসাবে তিনি কখনও পরিবর্তন করেননি। এটাই রোহিত শর্মার সৌন্দর্য। তিনি সবসময় মজা করতে পছন্দ করেন। তিনি পার্কের একজন মহান নেতা এবং আমার সেরা বন্ধুদের একজন।”

Img 20240513 171743 106308724605649912038, T20 World Cup 2024, T20 World Cup 2024: &Quot;মেডেল আর ট্রফি...&Quot; T20 বিশ্বকাপের আগেই রোহিত শর্মার প্রশংসা পঞ্চমুখ যুবরাজ সিং, করলেন এই মন্তব্য !!

যুবরাজ সিং বলেছেন, “রোহিত শর্মা যত বেশি সাফল্য পেয়েছেন, তিনি একজন ব্যক্তি হিসাবে কখনই পরিবর্তন করেননি। এটাই রোহিত শর্মার সৌন্দর্য। তিনি সবসময় মজা করেন, ছেলেদের সাথে মজা করেন, পার্কের একজন মহান নেতা এবং আমার সবচেয়ে কাছের বন্ধুদের একজন। ক্রিকেট থেকে”।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় রোহিত শর্মাকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার নেতৃত্বে দেখা যাবে ২ জুন থেকে। এই সময়ে, ভক্তদের পাশাপাশি, কিছু প্রাক্তন খেলোয়াড়ও বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অধিনায়ক রোহিত শর্মা টিম ইন্ডিয়ার শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। ২০২৩ সালের বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে ফাইনালে নিয়ে যেতে ভারতীয় অধিনায়কের বড় ভূমিকা ছিল। সবাই তার কাছ থেকে একই ধরনের পারফরম্যান্স আশা করে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 শুরু হওয়ার আগে, টিম ইন্ডিয়ার অভিজ্ঞ রোহিত শর্মার খারাপ ফর্ম উদ্বেগের বিষয়। আইপিএল 2024-এ শেষ ৫ ইনিংসে তার ব্যাট থেকে কোন রান আসেনি এবং তিনি মাত্র ৩৩ রান করতে সক্ষম হয়েছেন। এই সময়ে ১১ রানের ইনিংসটিই তার সেরা। আশা করা হচ্ছে যে রোহিত শর্মা আইপিএল 2024-এর বাকি ২ ম্যাচে ভাল পারফর্ম করে ফর্মে ফিরতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপ 2024-এর মধ্যেই টিম ইন্ডিয়ায় নিযুক্ত হবে নতুন কোচ, জানালো BCCI !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.