আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ 2024-এর মধ্যেই টিম ইন্ডিয়ায় নিযুক্ত হবে নতুন কোচ, জানালো BCCI !!

Updated on:

WhatsApp Group Join Now

Team India: ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মেয়াদ শেষ হবে 2024 সালের জুনে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপের পরে। এমন পরিস্থিতিতে, BCCI শীঘ্রই টিম ইন্ডিয়ার প্রধান কোচের পদের জন্য বিজ্ঞাপন জারি করতে পারে এবং এই বাছাই প্রক্রিয়াটি শুধুমাত্র T20 বিশ্বকাপের সময় সম্পন্ন করা যেতে পারে। এমন পরিস্থিতিতে রাহুল দ্রাবিড়ের পর কে হতে পারেন ভারতীয় দলের প্রধান কোচ? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যেমনটি আমরা আপনাকে বলেছিলাম যে 2024 T20 বিশ্বকাপের পরে, রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) কোচিং মেয়াদ শেষ হবে। যার জন্য BCCI তার মেয়াদ শেষ হওয়ার ঠিক আগে নতুন কোচ নিয়োগের প্রক্রিয়া সম্পন্ন করার প্রস্তুতি নিচ্ছে।

এমন পরিস্থিতিতে ভক্তদের মধ্যে আলোচনা চলছে কে হতে পারেন টিম ইন্ডিয়ার পরবর্তী প্রধান কোচ? এ নিয়ে কিছু ভক্ত বলছেন, রাহুল দ্রাবিড়ের পর প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণকে টিম ইন্ডিয়ার প্রধান কোচ করা যেতে পারে। এমন সম্ভাবনাও ব্যক্ত করা হচ্ছে।

Team India
Team India

2024 সালের T20 বিশ্বকাপের পর কোন খেলোয়াড়কে প্রধান কোচের দায়িত্ব দেওয়া যেতে পারে? যা নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে। এই সময়ে, এটাও বলা হচ্ছে যে রাহুল দ্রাবিড়ের পরে, ভিভিএস লক্ষ্মণের প্রধান কোচ হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি, তবে তাদের ছাড়াও অস্ট্রেলিয়ার রিকি পন্টিং, শ্রীলঙ্কার মাহেলা জয়াবর্ধনের মতো অভিজ্ঞ বিদেশি খেলোয়াড়রাও কোচ হতে পারেন।

রাহুল দ্রাবিড়ের পর ভারতীয় দলের প্রধান কোচের পদে প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার গৌতম গম্ভীর ও প্রাক্তন ফাস্ট বোলার আশিস নেহরার নাম আলোচনায় আসতে পারে বলে মনে করছেন ভক্তরা। এই দুই খেলোয়াড়ের যে কোনো একজন T20 বিশ্বকাপ ২০২৪-এর পর ভারতীয় দলের প্রধান কোচের ভূমিকা পালন করতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের পর অবসর নেবেন রোহিত শর্মা, এই কারণেই নিয়েছেন এমন কঠিন সিদ্ধান্ত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.