আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: KKR-এর বিরুদ্ধে পরাজিত হওয়ার পর দল ছাড়ার সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা, যোগ দিতে চলেছেন নতুন ফ্র্যাঞ্চাইজিতে !!

IPL 2024-এ কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা ম্যাচে, টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) খারাপভাবে ফ্লপ হয়েছিলেন। বাজে ব্যাটিংয়ের জন্য ...

Updated on:

IPL 2024-এ কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা ম্যাচে, টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) খারাপভাবে ফ্লপ হয়েছিলেন। বাজে ব্যাটিংয়ের জন্য ট্রোলড হচ্ছেন তিনি। এই ম্যাচের পরে, আলোচনা আবার শুরু হয়েছে যে IPL 2024 শেষ হওয়ার পরে, রোহিত মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে অন্য ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারেন। আসলে, ম্যাচ শেষ হওয়ার পরেই কেকেআর শিবিরে হাজির হন ভারতীয় অধিনায়ক। এরপর এই গুজব আরও বেগ পেতে হয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IPL 2024-এর দ্বিতীয় পর্বটি টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) জন্য ভাল ছিল না, যেখানে প্রথম ৭ ম্যাচে তিনি ২৯৭ রান করেছিলেন, যেখানে পরের ৬ ম্যাচে তিনি মাত্র ৫২ রান করতে পেরেছিলেন। এরপর তার বাজে ব্যাটিং নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে।

IPL 2024 এর মধ্যে, এমন খবর পাওয়া গেছে যে রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্সের ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে খুশি নন। এমন পরিস্থিতিতে তিনি IPL 2024-এর পরে মুম্বাই ইন্ডিয়ান্স দল ছেড়ে অন্য দলে যোগ দিতে পারেন।

Rohit Sharma , Ipl 2024
Rohit Sharma

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা সম্পর্কে বলা হচ্ছে যে, তিনি চলতি আইপিএল শেষ হওয়ার পরে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যেতে পারেন। এ নিয়ে চলছে তুমুল আলোচনা, সেই সঙ্গে এটাও বলা হচ্ছে যে তিনি মুম্বাই ইন্ডিয়ান্স দল ছেড়ে আগামী মৌসুমে কলকাতা নাইট রাইডার্স দলে যোগ দিতে পারেন।

আসলে, মুম্বাই এবং কলকাতার মধ্যে খেলা শেষ হওয়ার পরে, রোহিত শর্মাকে KKR ড্রেসিংরুমে দলের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের সাথে কথা বলতে দেখা যায়। এর পরে ভক্তরা অনুমান করতে শুরু করেন যে রোহিত শর্মা আগামী মৌসুমে এই দলের অংশ হতে পারেন।

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্সকে অধিনায়ক হিসেবে ৫ বার IPL শিরোপা জিততে সাহায্য করেছেন, কিন্তু চলতি আইপিএল এর আগে দল তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে হার্দিক পান্ড্যকে দলের অধিনায়ক করে। তারপর থেকে মনে করা হচ্ছে যে রোহিত শর্মা IPL 2024 এর পরে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যেতে পারেন।

আরও পড়ুন। IPL 2024: প্লে-অফে ওঠার আগেই বড় ধাক্কা খেল RCB, হবে না স্বপ্ন পূরণ, দল ছাড়লেন এই দুই ম্যাচ উইনার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.