আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL’এ পাচ্ছেন ভারতীয়দের থেকে প্রশংসা কিন্তু T20 বিশ্বকাপে ভারতের জন্য হুমকি হয়ে উঠবেন এই খেলোয়াড়!!

আইপিএল 2024, বর্তমানে ভারতে খেলা হচ্ছে, ২৬ মে শেষ হবে। টুর্নামেন্ট শেষ হওয়ার পরপরই, আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত T20 বিশ্বকাপ 2024, ২ জুন ...

Published on:

আইপিএল 2024, বর্তমানে ভারতে খেলা হচ্ছে, ২৬ মে শেষ হবে। টুর্নামেন্ট শেষ হওয়ার পরপরই, আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত T20 বিশ্বকাপ 2024, ২ জুন থেকে শুরু হবে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রায় সব দলই তাদের স্কোয়াড ঘোষণা করেছে। এই সময়ে, আইপিএল 2024-এ দুর্দান্ত পারফর্ম করা একজন খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে প্রচুর আলোচনা চলছে। এই খেলোয়াড় মেগা ইভেন্টে টিম ইন্ডিয়ার জন্য হুমকি হয়ে উঠতে পারে। পরবর্তী আমরা বিস্তারিতভাবে এটি সম্পর্কে বলতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

একজন শক্তিশালী খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে আইপিএল 2024-এ তার দলের জন্য দুর্দান্ত পারফর্ম করছে। ভক্তদের মধ্যে আলোচনা রয়েছে যে এই খেলোয়াড়টি আগামী মাসে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার অংশ হবে। হুমকি হয়ে উঠতে পারে। হ্যাঁ, আমরা যে খেলোয়াড়ের কথা বলছি তিনি আর কেউ নন ট্র্যাভিস হেড সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলছেন। যাকে আইপিএল 2024-এ তার ব্যাট দিয়ে আশ্চর্যজনকভাবে পারফর্ম করতে দেখা যায়।

Img 20240430 165311 23342563538463835313, , Ipl'এ পাচ্ছেন ভারতীয়দের থেকে প্রশংসা কিন্তু T20 বিশ্বকাপে ভারতের জন্য হুমকি হয়ে উঠবেন এই খেলোয়াড়!!

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের শক্তিশালী খেলোয়াড় ট্র্যাভিস হেডকে আইপিএল 2024-এ তার দল সানরাইজার্স হায়দ্রাবাদের প্রতিনিধিত্ব করার সময় ভাল পারফর্ম করতে দেখা যায়। তিনি এই মৌসুমে খেলা ১১ ম্যাচে ৫৩.৩০ গড়ে ৫৩৩ রান করেছেন, যার সময় তার স্ট্রাইক রেট ২০১.৮৯ হয়েছে। এই পারফরম্যান্স দেখে, ভক্তরা বলছেন যে এই খেলোয়াড় ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ ভারতীয় দলের জন্য একটি অপ্রতিরোধ্য হুমকি হতে পারে।

শক্তিশালী খেলোয়াড় ট্র্যাভিস হেড, অস্ট্রেলিয়ান দলের প্রতিনিধিত্ব করার সময়, গত বছর দুটি আইসিসি ফাইনালে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে দুর্দান্ত খেলেছিল এবং অস্ট্রেলিয়াকে শিরোপা জিততে সাহায্য করেছিল। প্রথমে WTC ফাইনাল 2023 এবং তারপর বিশ্বকাপ 2023 ফাইনালে, তিনি দুর্দান্ত ইনিংস খেলে টিম ইন্ডিয়াকে পরাজিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন এবং উভয় বারই এই খেলোয়াড় প্লেয়ার অফ দ্য ম্যাচ হয়েছেন। ভক্তরা বলছেন, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপেও ট্র্যাভিস হেড টিম ইন্ডিয়ার খেলা নষ্ট করতে পারে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.