আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: IPL চলাকালীন ক্যাপ্টেন্সি ছাড়লেন কেএল রাহুল, বড় ধাক্কা খেল LSG, জায়গা নেবেন এই খেলোয়াড় !!

KL Rahul: IPL 2024-এ লখনউ সুপার জায়ান্টস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা ম্যাচে, কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বে লখনউ দলকে লজ্জাজনক পরাজয়ের সম্মুখীন হতে হয়েছিল। ...

Updated on:

KL Rahul: IPL 2024-এ লখনউ সুপার জায়ান্টস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা ম্যাচে, কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বে লখনউ দলকে লজ্জাজনক পরাজয়ের সম্মুখীন হতে হয়েছিল। মাত্র ৯.৪ ওভারে ১৬৬ রানের টার্গেট পেল হায়দরাবাদ। ম্যাচ শেষ হওয়ার পরে, লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে দলের অধিনায়ক কেএল রাহুলের সাথে রেগে কথা বলতে দেখা যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এমতাবস্থায়, মৌসুমের মাঝামাঝি কেএল রাহুল (KL Rahul) লখনউ দলের অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার সম্ভাবনা প্রকাশ করছেন। টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল, যিনি লখনউ সুপার জায়ান্টসের অধিনায়কত্ব করছেন, সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে পরাজয়ের পরে LSG দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কার সাথে রেগে কথা বলতে দেখা গেছে।

KL Rahul Can Leave The Captaincy Of LSG:

যার ভিডিওও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও, সঞ্জীব গোয়েঙ্কা এই আচরণের জন্য প্রচুর সমালোচিত হন। এই সবের মধ্যে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড়রা, টিম মালিকের এই আচরণে ক্ষুব্ধ হয়ে IPL 2024 মরসুমের মাঝখানে দলের অধিনায়কত্ব ছেড়ে দিতে পারেন এবং তাদের নাম প্রত্যাহার করতে পারেন।

Kl Rahul
Kl Rahul

এমতাবস্থায় লখনউ দল অন্য একজন খেলোয়াড়কে দলের অধিনায়ক ঘোষণা করতে পারে। টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় কেএল রাহুল সম্পর্কে, সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে তিনি IPL 2024 মৌসুমের মাঝামাঝি দল ছেড়ে যেতে পারেন।

আরও পড়ুন: IPL 2024: এমএস ধোনির পর এবার অসম্মানিত হলেন LSG ক্যাপ্টেন কেএল রাহুল, তখন কি সাফাই দিয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা ??

এমন পরিস্থিতিতে ভক্তরা বলছেন, এমনটা হলে লখনউ সুপার জায়ান্টসের টিম ম্যানেজমেন্ট ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের বিস্ফোরক খেলোয়াড় নিকোলাস পুরানকে (Nicholas Pooran) তাদের নতুন অধিনায়ক ঘোষণা করতে পারে।

ক্যারিবিয়ান ব্যাটসম্যান IPL 2024-এও দুর্দান্ত পারফর্ম করেছেন এবং অনেক ম্যাচে দলকে জয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এই মৌসুমে, তিনি ১২ ম্যাচে ৬০.৫০ গড়ে ৩৬৩ রান করেছেন, যার মধ্যে তার 63 রানের অপরাজিত ইনিংসটি তার সেরা ইনিংস।

আরও পড়ুন: T20 World Cup 2024: T20 বিশ্বকাপের আগেই বড় ধাক্কা খেল ভারতীয় দল, রাহুল দ্রাবিড়কে কোচের পদ থেকে বাদ দিল BCCI !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.