আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের আগেই বড় ধাক্কা খেল ভারতীয় দল, রাহুল দ্রাবিড়কে কোচের পদ থেকে বাদ দিল BCCI !!

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এর (T20 World Cup 2024) জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে, 2 জুন থেকে শুরু হবে। IPL ...

Updated on:

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজ দ্বারা আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এর (T20 World Cup 2024) জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে, 2 জুন থেকে শুরু হবে। IPL 2024 শেষ হওয়ার পরপরই, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল মেগা ইভেন্টে অংশ নিতে রওনা হবে। এদিকে টিম ইন্ডিয়ার প্রধান কোচকে নিয়ে আসছে একটি বড় খবর। আপডেট অনুসারে, BCCI ভারতীয় দলের প্রধান কোচের বিষয়ে একটি বিজ্ঞাপন জারি করেছে, যা ভক্তদের মধ্যে দ্রুত আলোচিত হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আমরা আপনাকে বলেছি, BCCI সম্প্রতি ভারতীয় দলের প্রধান কোচের জন্য একটি বিজ্ঞাপন জারি করেছে। এর পরে, ভক্তদের মধ্যে ক্রমবর্ধমান আলোচনা চলছে যে 2024 T-20 বিশ্বকাপের আগে কিংবদন্তি রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) জায়গায় অন্য কোনও খেলোয়াড়কে ভারতীয় দলের প্রধান কোচ করা যেতে পারে।

Team India , T20 World Cup 2024
Team India

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া মেগা ইভেন্টগুলিতে ভারতীয় দলের প্রধান কোচের দায়িত্ব নেবেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid) । যেখানে তার মেয়াদ 2024 সালের T-20 বিশ্বকাপ শেষ হওয়ার সাথে সাথেই শেষ হচ্ছে, টুর্নামেন্টেই নতুন কোচ নিয়োগের প্রক্রিয়া সম্পন্ন হবে।

ভক্তদের মধ্যে দ্রুত আলোচনা চলছে যে T-20 বিশ্বকাপ T20 World Cup 2024: বিরাট কোহলির নাম শুনেই কাঁপছেন এই খেলোয়াড়, T20 বিশ্বকাপের আগেই নেবেন অবসর !!2024-এর পর কে হতে পারেন টিম ইন্ডিয়ার প্রধান কোচ? আপডেট অনুসারে, বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়েরও পুনরায় আবেদন করার বিকল্প থাকবে। টিম ইন্ডিয়ার কোচের প্রাথমিক মেয়াদ ৩ বছরের হবে, বিসিসিআই সচিবও বিদেশী কোচ থাকার বিষয়টি অস্বীকার করেননি।

এই সময়ে, কিছু ভক্ত বলছেন যে টিম ইন্ডিয়ার প্রাক্তন ফাস্ট বোলার আশিস নেহরা, প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিং, অভিজ্ঞ খেলোয়াড় গৌতম গম্ভীর বা ভিভিএস লক্ষ্মণ ভারতীয় দলের প্রধান কোচের পদ নিতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিরাট কোহলির নাম শুনেই কাঁপছেন এই খেলোয়াড়, T20 বিশ্বকাপের আগেই নেবেন অবসর !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.