আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: নিতা আম্বানির এই সিদ্ধান্তে পতন মুম্বাই ইন্ডিয়ান্সের, ষষ্ঠ বারের চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন হলো ভঙ্গ !!

IPL 2024-এ ৫ বারের শিরোপা জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স দলের পারফরম্যান্স এই মরসুমে খুব খারাপ ছিল এবং প্লে অফ থেকে বাদ পড়া প্রথম দল হয়ে ওঠে। ...

Updated on:

IPL 2024-এ ৫ বারের শিরোপা জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স দলের পারফরম্যান্স এই মরসুমে খুব খারাপ ছিল এবং প্লে অফ থেকে বাদ পড়া প্রথম দল হয়ে ওঠে। এই সময়ে, ভক্ত এবং অনেক ক্রিকেট বিশেষজ্ঞ মুম্বাই ইন্ডিয়ান্সের খারাপ পারফরম্যান্স নিয়ে কথা বলছেন। এদিকে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে দলের মালিক নীতা আম্বানির একটি ভুল সিদ্ধান্তের কারণে কাগজে সেরা দল হওয়া সত্ত্বেও মুম্বাই ইন্ডিয়ান্স দলের পারফরম্যান্স সবচেয়ে খারাপ হয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মুম্বাই ইন্ডিয়ান্স, অন্যতম সফল দল, আইপিএল 2024-এ খুব খারাপ পারফরম্যান্স করেছে, এই মরসুমে প্লে অফের আগে বাদ পড়া প্রথম দল হয়ে উঠেছে। এর পরে ভক্তরা বলছেন যে দলের মালিক নীতা আম্বানির হার্দিক পান্ডিয়াকে দলের অধিনায়ক করার সিদ্ধান্তও মুম্বাই ইন্ডিয়ান্সের খারাপ পারফরম্যান্সের সবচেয়ে বড় কারণ। ভক্তদের মতে, দলের নতুন অধিনায়ক হার্দিকের দুর্বল অধিনায়কত্বের কারণে দল অনেক ম্যাচ হেরেছে।

Ipl 2024

মুম্বাই ইন্ডিয়ান্স, অন্যতম সেরা দল, আইপিএল 2024 মৌসুমে ভক্তদের অনেকটাই হতাশ করেছে। দলের পারফরম্যান্স ছিল খুবই খারাপ। মৌসুমের শুরুতে দলকে হারের মুখে পড়তে হয়েছে। এর পরে দলটি দুটি ম্যাচ জিতে একটি প্রত্যাবর্তন করে কিন্তু এর পরে দলটি আবার তার জয়ের ট্র্যাক হারিয়ে ফেলে এবং পরবর্তী ৬ ম্যাচে মাত্র একটি ম্যাচে জয়লাভ করতে সক্ষম হয়।

মুম্বাই ইন্ডিয়ান্স দল এই মৌসুমে খেলা ১১টি ম্যাচের মধ্যে মাত্র ৩টিতেই জিততে সফল হয়েছে। যার কারণে দলটি বর্তমানে ৬ পয়েন্ট নিয়ে দশম অবস্থানে রয়েছে। যেখানে হার্দিক পান্ডিয়ার দুর্বল অধিনায়কত্ব এবং খারাপ পারফরম্যান্স নিয়ে আলোচনা চলছে, সেখানে সূর্যকুমার যাদব, ঈশান কিশান, টিম ডেভিড এবং দলের অন্যান্য খেলোয়াড়দের খারাপ পারফরম্যান্সও মুম্বাই ইন্ডিয়ান্সের খারাপ পারফরম্যান্সের কারণ বলা হচ্ছে।

আরও পড়ুন। IPL 2024: “ওদের বেতন কাটা হবে…” IPL চলাকালীন নিজেদের দেশে ফিরে যাওয়া খেলোয়াড়দের সম্বন্ধে বড় মন্তব্য করলেন এই কিংবদন্তি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.