আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: ‘এটাও ধোনি নয়…’ MS ধোনির ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছেন হার্দিক পান্ডিয়া, জানলে মেজাজ হারাবেন আপনিও !!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) ১৭ তম মরসুম শুরু হওয়ার আগে, মুম্বাই ইন্ডিয়ান্স একটি বড় সিদ্ধান্ত নেয় এবং রোহিত শর্মার পরিবর্তে হার্দিক পান্ড্যকে দলের অধিনায়কত্ব ...

Updated on:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) ১৭ তম মরসুম শুরু হওয়ার আগে, মুম্বাই ইন্ডিয়ান্স একটি বড় সিদ্ধান্ত নেয় এবং রোহিত শর্মার পরিবর্তে হার্দিক পান্ড্যকে দলের অধিনায়কত্ব হস্তান্তর করে। কিন্তু এই সিদ্ধান্ত ভালো বসেনি। নীল জার্সি দলটি আইপিএল 2024 থেকে বাদ পড়া প্রথম দল হয়ে উঠেছে। চলতি মৌসুমে খেলা ১১টি ম্যাচের মধ্যে মাত্র ৩টিতেই জিতেছে তারা। কিন্তু ইতিমধ্যে, হার্দিক পান্ড্য প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছেন, যিনি চেন্নাই সুপার কিংসের হয়ে ৫টি আইপিএল ট্রফি এবং টিম ইন্ডিয়ার জন্য ৩টি আইসিসি ট্রফি জিতেছেন৷বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

স্টার স্পোর্টসের সাথে সাম্প্রতিক একটি সাক্ষাত্কারের সময়, হার্দিক পান্ড্য বলেছেন যে আপনাকে ব্যর্থতা থেকে বেরিয়ে আসার উপায় শিখতে হবে এবং কেউ আপনাকে সাহায্য করতে পারবে না, এমনকি মহেন্দ্র সিং ধোনি হলেও। হার্দিক পান্ড্য বলেছেন,

“দায়িত্বের দৃষ্টিকোণ থেকে, আমি এমন একজন ব্যক্তি যে সবসময় দায়িত্ব চাই। এটা আমার ব্যক্তিগত ব্যাপার হয়ে দাঁড়ায়। আমার জন্য, এটা আমার ভুলের জন্য দায়িত্ব নেওয়া এবং সেই সুযোগকে কাজে লাগাতে চেষ্টা করা, আমি ব্যর্থ হই বা এটি থেকে কিছু শিখি।”

Ipl 2024

“কেউ আপনাকে এই অভিজ্ঞতা শেখাতে পারে না, এমনকি আপনার কাছের মানুষও নয়, এমনকি আপনার প্রতিমাও নয়। এমনকি মাহি ভাইও কিছু না, এমনকি যখন তিনি আপনার সাথে থাকেন তখনও না।

আইপিএল 2022-এ, হার্দিক পান্ড্য গুজরাট টাইটান্সের অধিনায়কত্ব গ্রহণ করেন, তার প্রথম মৌসুম খেলে এবং ফাইনালে রাজস্থান রয়্যালসকে হারিয়ে শিরোপা জিতে নেন। এর পরে, পরের মরসুমেও হার্দিকের নেতৃত্বে গুজরাট দুর্দান্ত খেলা খেলে ফাইনালে ওঠে। তবে এবার চেন্নাই সুপার কিংসের কাছে হারের মুখে পড়তে হয়েছে তাদের।

গুজরাট টাইটান্সের সাথে হার্দিক পান্ডিয়ার দুর্দান্ত পারফরম্যান্স দেখে মুম্বাই ইন্ডিয়ান্স তাকে তাদের শিবিরের অধিনায়ক করে। কিন্তু তার পরিকল্পনা শোচনীয়ভাবে ব্যর্থ হয়েছে। নীল জার্সি দলটি আইপিএল 2024-এ একটি জয়ের জন্য আকুল। বর্তমানে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে তারা।

আরও পড়ুন। IPL 2024: SRH-এর কাছে লজ্জাজনক হারের পর কেএল রাহুলের উপর রেগে গিয়ে সবার সামনে তাঁর অপমান করলেন LSG মালিক, ভিডিও হল ভাইরাল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.