আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: SRH-এর কাছে লজ্জাজনক হারের পর কেএল রাহুলের উপর রেগে গিয়ে সবার সামনে তাঁর অপমান করলেন LSG মালিক, ভিডিও হল ভাইরাল !!

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2024-এর ৫৭ তম ম্যাচে, ৮ মে সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে সংঘর্ষ হয়েছিল। হায়দরাবাদে অনুষ্ঠিত এই ম্যাচে ...

Updated on:

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2024-এর ৫৭ তম ম্যাচে, ৮ মে সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে সংঘর্ষ হয়েছিল। হায়দরাবাদে অনুষ্ঠিত এই ম্যাচে লখনউকে ১০ উইকেটে শোচনীয় পরাজয়ের মুখে পড়তে হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অভিষেক শর্মা (Abhishek Sharma) এবং ট্র্যাভিস হেড (Travis Head) মাত্র ৫৮ বলে ১৬৬ রানের লক্ষ্য অর্জন করেন। একই সময়ে, লজ্জাজনক হারের পরে, লখনউ সুপার জায়ান্টের মালিক এবং অধিনায়ক কে এল রাহুলের (KL Rahul) মধ্যে তুমুল তর্ক-বিতর্ক হয়। যার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে।

রাজীব গান্ধী স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদ এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে খেলায় প্রথমে ব্যাট করতে আসা কেএল রাহুলের দল দুর্দান্ত শুরু করেছিল। কিন্তু অধিনায়কের আউটের পর দ্রুত ২ উইকেট পড়ে যায় এবং LSG-র ইনিংস ভেস্তে যায়। এরপর চার নম্বরে ব্যাট করতে আসা ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya) দ্রুত রান তুলতে শুরু করেন।

Lucknow Super Giants , Ipl 2024
Lucknow Super Giants

নিকোলাস পুরান (Nicholas Pooran) এবং আয়ুশ বাডোনির (Ayush Badoni) সাহায্যে লখনউ দল ২০ ওভারে মাত্র ১৬৫ রান করতে সক্ষম হয়। একই সময়ে, হায়দ্রাবাদের পক্ষ থেকে, অভিষেক শর্মা এবং ট্র্যাভিস হেড দুর্দান্ত ব্যাটিং করে এবং লক্ষ্য তাড়া করার সময় ক্রিজে অবস্থান করে এবং SRH-কে একতরফা জয় এনে দেয়।

লজ্জাজনক পরাজয়ের পর কেএল রাহুলকে (KL Rahul) খুবই মর্মাহত ও হতাশ দেখাচ্ছিল। ম্যাচের পরে, তিনি লখনউ সুপার জায়ান্টস দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কার সাথে কথা বলা বন্ধ করে দেন। আসলে, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে। যেখানে লখনউয়ের মালিক কে এল রাহুলকে অনেক বকাঝকা করতে দেখা যাচ্ছে।

একইসঙ্গে ধারাভাষ্যকারের চোখের সামনে এই দৃশ্য দেখেও কথা বলতে কসুর করেননি এবং বলেছেন, দলের মধ্যে পরে ড্রেসিংরুমে এমন কথা বলা যাবে। এই ভিডিও প্রকাশের পর, ভক্তরা ভারতীয় খেলোয়াড়ের সমর্থনে দেখা যাচ্ছে। ভিডিওটিতে ব্যবহারকারীরা নানা ধরনের মন্তব্য করছেন। কেউ কেউ লখনউয়ের মালিককে খারাপ বলছেন আবার কেউ কেউ অভিষেক শর্মা এবং ট্র্যাভিস হেডের প্রশংসা করছেন।

আরও পড়ুন। IPL 2024: “এটাই আমার শেষ…” খুব শীঘ্রই MI শিবির ছাড়বেন রোহিত, অভিষেক নায়ারের সাথে কথোপকথনের ভিডিও হল ভাইরাল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.