আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: IPL চলাকালীন গুরুতর হয়ে উঠল এমএস ধোনির অবস্থা, ভাঙলো ভক্তদের হৃদয় !!

সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে (MS Dhoni) IPL 2024-এ তার দুর্দান্ত খেলা দিয়ে প্রচুর শব্দ করতে দেখা যায়। শেষ ওভারে তার ঝড়ো ব্যাটিংয়ের পাশাপাশি ...

Updated on:

সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে (MS Dhoni) IPL 2024-এ তার দুর্দান্ত খেলা দিয়ে প্রচুর শব্দ করতে দেখা যায়। শেষ ওভারে তার ঝড়ো ব্যাটিংয়ের পাশাপাশি দুর্দান্ত উইকেট কিপিং দিয়ে চেন্নাই দলে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন তিনি। এদিকে তার ইনজুরির খবর বেরিয়ে আসছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যে খবর বেরিয়েছে, সে অনুযায়ী তিনি ইনজুরিতে ভুগছেন, যার কারণে তাকে চিকিৎসা নিতে হচ্ছে। প্রবীণ ক্রিকেটার এমএস ধোনির (MS Dhoni) চোটের খবর শুনে ভক্তরা খুবই বিরক্ত। প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এমএস ধোনিকে (MS Dhoni) IPL 2024-এ একজন উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে তার দল চেন্নাই সুপার কিংসের প্রতিনিধিত্ব করতে দেখা যায়।

এই সময়ে, তার সম্পর্কে একটি বড় আপডেট আসছে, খবর অনুযায়ী, তার পেশীতে ব্যথা রয়েছে, যার কারণে তিনি বেশিক্ষণ দৌড়াতে পারেন না, তবে তার পরেও, এমএস ধোনি ব্যথা কমাতে চিকিৎসা নিচ্ছেন। যাতে তিনি ভালো রান করতে পারেন এবং IPL 2024-এ তার দল চেন্নাইয়ের হয়ে খেলতে পারে। এই জন্য, ভক্তরা এমএস ধোনিকে প্রচুর সমর্থন করছেন এবং তার আত্মাকে স্যালুট করছেন।

Ms Dhoni , Ipl 2024
Ms Dhoni

এমএস ধোনি IPL 2024 খেলছেন একটি পায়ের পেশী ছিঁড়ে যা তার নড়াচড়াকে সীমিত করছে এবং তিনি খুব বেশিক্ষণ দৌড়াতে পারবেন না। ধোনি তার ব্যথা কমাতে এবং ভালভাবে চালানোর জন্য ওষুধ খাচ্ছেন। চেন্নাই সুপার কিংসের শক্তিশালী খেলোয়াড় এমএস ধোনিকে IPL 2024-এ চেন্নাই সুপার কিংসের হয়ে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে খেলার সময় ব্যাট দিয়ে বিস্ময়কর কাজ করতে দেখা যায়।

ম্যাচগুলোতে তিনি শেষ ওভারগুলোতে বিস্ফোরক ইনিংস খেলে দলকে ম্যাচ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এই মৌসুমে, তিনি ১১ ম্যাচে ১১০ রান করেছেন, যার সময় তার গড় ছিল ৫৫, যেখানে স্ট্রাইক রেট ছিল ২২৪.৪৯। চলতি মৌসুমে তার ব্যাট থেকে এসেছে ৯টি চার ও ১০টি ছক্কা।

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলা তার অপরাজিত ৩৭ রানের ইনিংসটি তার সেরা ইনিংস। এমএস ধোনি সম্পর্কে, এমন সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে তিনি এই মৌসুমের শেষে এই টুর্নামেন্ট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। ভারতীয় কিংবদন্তি তার অধিনায়কত্বে দলকে ৫ বার IPL ট্রফি জিততে সাহায্য করেছেন।

আরও পড়ুন। IPL 2024: “ওদের বেতন কাটা হবে…” IPL চলাকালীন নিজেদের দেশে ফিরে যাওয়া খেলোয়াড়দের সম্বন্ধে বড় মন্তব্য করলেন এই কিংবদন্তি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.