আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিরাট কোহলির নাম শুনেই কাঁপছেন এই খেলোয়াড়, T20 বিশ্বকাপের আগেই নেবেন অবসর !!

T20 World Cup 2024: IPL 2024 এর পরপরই আয়োজন করা হবে T20 বিশ্বকাপ ২০২৪, এই সময়ে সমস্ত দল ধীরে ধীরে তাদের দলের স্কোয়াড ঘোষণা করছে। ...

Updated on:

T20 World Cup 2024: IPL 2024 এর পরপরই আয়োজন করা হবে T20 বিশ্বকাপ ২০২৪, এই সময়ে সমস্ত দল ধীরে ধীরে তাদের দলের স্কোয়াড ঘোষণা করছে। এসবের মাঝেই আসছে একজন অভিজ্ঞ খেলোয়াড়ের অবসরের খবর। বলা হচ্ছে এই খেলোয়াড় T-20 ফরম্যাট থেকে অবসর নিতে পারেন ২০২৪ সালের T-20 বিশ্বকাপের পর ২ জুন থেকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

T-20 ক্রিকেটে এই খেলোয়াড়ের পরিসংখ্যান খুব ভালো হয়েছে, আমরা আপনাকে এই কিংবদন্তি ক্রিকেটার সম্পর্কে বিস্তারিত বলতে যাচ্ছি। আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের আয়োজনে ২০২৪ সালের T-20 বিশ্বকাপ শুরু হতে আর এক মাসেরও কম বাকি। এই সময়ে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও অভিজ্ঞ ক্রিকেটার সাকিব আল হাসানের (Shakib Al Hasan) অবসরের খবর বেরিয়ে আসছে।

মনে করা হচ্ছে 2024 সালে T-20 বিশ্বকাপ খেলার পর তিনি ক্রিকেটের সংক্ষিপ্ত ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। তবে অবসর নিয়ে এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি সাকিব আল হাসান (Shakib Al Hasan) ।

Shakib Al Hasan , T20 World Cup 2024
Shakib Al Hasan

২০২৪ সালের T-20 বিশ্বকাপে বাংলাদেশি খেলোয়াড় সাকিব আল হাসানকে (Shakib Al Hasan) তার দল বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে দেখা যেতে পারে। যদিও তিনি জিম্বাবুয়ের বিপক্ষে T-20 সিরিজে খেলছেন না, তবে আশা করা হচ্ছে যে ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা যেতে পারে। কিছু ভক্ত বলছেন, মেগা ইভেন্টে তিনি বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হবেন।

আমরা যদি বাংলাদেশ ক্রিকেট দলের কিংবদন্তি খেলোয়াড় সাকিব আল হাসানের টি-টোয়েন্টি ক্যারিয়ারের দিকে তাকাই, তবে তার ক্যারিয়ার দুর্দান্ত। তিনি ১১৭ টি T-20 ম্যাচে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করেছেন, যে সময়ে তিনি ২৩.৮২ গড়ে তার ব্যাট দিয়ে ২৩৮২ রান করেছেন।

বোলিং করার সময়, তিনি ১১৫ ইনিংসে ১৪০ উইকেট নিয়েছেন, ২০ রানে ৫ উইকেট নেওয়া তার সেরা পারফরম্যান্স। ২০২৪ সালের T-20 বিশ্বকাপে শেষবারের মতো এই ফরম্যাটে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে দেখা যাবে তাকে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের পর ক্রিকেটকে বিদায় জানাবেন রোহিত ও বিরাট, কাঁদবেন কোটি কোটি ভক্ত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.