আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: রোহিত বা কোহলি নয় বরং বিশ্বকাপে ভারতের হয়ে জয়ের চাবিকাঠি হয়ে উঠবেন এই দুই ম্যাচ উইনার, বড় দাবি করলেন রবি শাস্ত্রী !!

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার এবং বিখ্যাত ধারাভাষ্যকার রবি শাস্ত্রী (Ravi Shastri) , ICC-র সাথে একটি সাম্প্রতিক কথোপকথনের সময়, T20 বিশ্বকাপ ...

Updated on:

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার এবং বিখ্যাত ধারাভাষ্যকার রবি শাস্ত্রী (Ravi Shastri) , ICC-র সাথে একটি সাম্প্রতিক কথোপকথনের সময়, T20 বিশ্বকাপ 2024 এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে নির্বাচিত দুই খেলোয়াড়ের প্রশংসা করেছেন। ভারতীয় কিংবদন্তি এই দুই খেলোয়াড়কেই ২ জুন থেকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত এই মেগা ইভেন্টে টিম ইন্ডিয়ার জয়ের চাবিকাঠি হিসাবে বর্ণনা করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আসুন জেনে নেওয়া যাক এই দুই খেলোয়াড় কারা যাদেরকে রবি শাস্ত্রী (Ravi Shastri) টিম ইন্ডিয়ার জন্য সবচেয়ে বড় অস্ত্র বলেছেন। IPL 2024 এর পরেই শুরু হতে চলেছে T20 বিশ্বকাপ ২০২৪। 2024 সালের T-20 বিশ্বকাপ শুরুর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ক্রিকেট ভক্তরা। এই সময়ে ভারতীয় দলের স্কোয়াড নিয়ে তুমুল আলোচনা চলছে। এদিকে, টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ রবি শাস্ত্রী, ICC-র সাথে কথা বলার সময়, টিম ইন্ডিয়ার স্কোয়াডে নির্বাচিত দুজন খেলোয়াড়কে ম্যাচ বিজয়ী খেলোয়াড় হিসাবে নাম দিয়েছেন।

Shivam Dube And Yashasvi Jaiswal , T20 World Cup 2024
Shivam Dube And Yashasvi Jaiswal

প্রাক্তন কোচ রবি শাস্ত্রীর মতে, টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত শক্তিশালী খেলোয়াড় শিবম দুবে (Shivam Dube) এবং যশস্বী জয়সওয়ালকে (Yashasvi Jaiswal) গেম চেঞ্জার হিসাবে বর্ণনা করা হয়েছে, এই দুই খেলোয়াড় তাদের দুর্দান্ত ব্যাটিং দিয়ে টিম ইন্ডিয়ার পক্ষে যে কোনও ম্যাচ ঘুরিয়ে দিতে পারে। উভয় খেলোয়াড়ই দুর্দান্ত ফর্মে রয়েছে এবং 2024 সালের T-20 বিশ্বকাপে ভারতীয় দলের জন্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে।

প্রাক্তন কোচ রবি শাস্ত্রী শিবম দুবে এবং যশস্বী জয়সওয়ালকে আসন্ন T-20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার জন্য গুরুত্বপূর্ণ বলে বর্ণনা করেছেন। এই দুই খেলোয়াড়ই বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছে বলে মনে হচ্ছে। IPL 2024-এ, যেখানে শিবম দুবে ১১ ম্যাচে ৪৩.৭৫ এর চমৎকার গড়ে ৩৫০ রান করেছেন, এই সময়কালে তার স্ট্রাইক রেট ছিল ১৭০.৭৩, এই মরসুমে তিনি তার ব্যাট দিয়ে ৩টি হাফ সেঞ্চুরি ইনিংসও করেছেন।

অন্যদিকে, যশস্বী জয়সওয়াল ১০ ম্যাচে ৩১৬ রান করেছেন ৩৫.১১ গড়ে, এই সময়ে তার স্ট্রাইক রেট হয়েছে ১৫৭.২১। এই মৌসুমে জয়সওয়াল একটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরি করেছেন। মৌসুমের প্রাথমিক ম্যাচগুলোতে বাজে পারফরম্যান্সের পর দারুণ কামব্যাক করেছেন তিনি।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের পর ক্রিকেটকে বিদায় জানাবেন রোহিত ও বিরাট, কাঁদবেন কোটি কোটি ভক্ত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.