আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভিসা না পাওয়ায় T20 বিশ্বকাপে অংশ নিতে পারবেন না এই পাকিস্তানি খেলোয়াড় !!

T20 World Cup 2024-এর বিউগল বেজে উঠেছে। ২ জুন থেকে শুরু হওয়া এই মেগা ইভেন্টে ২০টি দল অংশগ্রহণ করবে এবং তাদের প্রায় সবাই তাদের স্কোয়াড ...

Updated on:

T20 World Cup 2024-এর বিউগল বেজে উঠেছে। ২ জুন থেকে শুরু হওয়া এই মেগা ইভেন্টে ২০টি দল অংশগ্রহণ করবে এবং তাদের প্রায় সবাই তাদের স্কোয়াড ঘোষণা করেছে। তবে এখনো দল ঘোষণা করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড সফরে যেতে হবে সবুজ জার্সি গায়ে দলকে। এমন পরিস্থিতিতে, আয়ারল্যান্ড সফরের জন্য নির্বাচিত খেলোয়াড়দের মধ্য থেকে বিশ্বকাপের (টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024) স্কোয়াড বাছাই করা হবে বলে মনে করা হচ্ছে। কিন্তু এরই মধ্যে পাকিস্তানের একজন খেলোয়াড় ভিসা পেতে সমস্যায় পড়েছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার মোহাম্মদ আমিরকে আয়ারল্যান্ড সফরের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজেও পাকিস্তানি দলে ছিলেন তিনি। এই কারণেই আমিরকে টি-টোয়েন্টি বিশ্বকাপের (টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024) দলে জায়গা পাওয়ার জন্য শক্তিশালী প্রতিযোগী হিসেবে বিবেচনা করা হচ্ছে। কিন্তু অতীতে করা স্পট ফিক্সিংয়ের কারণে অনেক সমস্যায় পড়েছেন বাঁহাতি ফাস্ট বোলার। মঙ্গলবার পাকিস্তানি দল আয়ারল্যান্ডে যাওয়ার কথা থাকলেও ভিসা পাননি আমির।

T20 World Cup 2024

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সূত্রের কথা যদি বিশ্বাস করা হয়, দলের বাকি সদস্যরা আয়ারল্যান্ডের ভিসা পেয়েছেন, তবে ২০১০ সালের স্পট ফিক্সিং মামলায় জেলে যাওয়া মোহাম্মদ আমিরের ভিসা পেতে বিলম্ব হচ্ছে। . সূত্রটি জানিয়েছে যে ২০১৮ সালে আয়ারল্যান্ড এবং ইংল্যান্ড সফরে যাওয়ার আগে একই রকম সমস্যা হয়েছিল, তারপরও আমিরকে দেরিতে ভিসা দেওয়া হয়েছিল। বোর্ড আশাবাদী বাঁহাতি ফাস্ট বোলার দু-একদিনের মধ্যে ভিসা পাবেন এবং কয়েকদিন পর তিনি দলে যোগ দেবেন।

অদূর ভবিষ্যতে মোহাম্মদ আমির আয়ারল্যান্ডের ভিসা পাবেন বলে আশা করা হচ্ছে। তবে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে তাদের প্রবেশের অনুমতি দেওয়া হবে কি না তা একটি বড় প্রশ্ন। এটা লক্ষণীয় যে ভারত ও পাকিস্তান উভয়ই বিশ্বকাপের গ্রুপ এ-তে চির প্রতিদ্বন্দ্বী। ৯ জুন নিউইয়র্কে মুখোমুখি হবেন তারা।

আরও পড়ুন। T20 World Cup 2024: নিজের সিদ্ধান্তে ইউ-টার্ন BCCI’এর, T20 বিশ্বকাপের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করেছে রিংকু সিং ও শুভমান গিলকে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.