আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের পর ক্রিকেটকে বিদায় জানাবেন রোহিত ও বিরাট, কাঁদবেন কোটি কোটি ভক্ত !!

T20 World Cup 2024: IPL 2024 শেষ হওয়ার পরপরই, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলকে 2024 সালের T20 বিশ্বকাপ খেলতে হবে, যা আমেরিকা এবং ...

Updated on:

T20 World Cup 2024: IPL 2024 শেষ হওয়ার পরপরই, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলকে 2024 সালের T20 বিশ্বকাপ খেলতে হবে, যা আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের আয়োজক ২ জুন থেকে শুরু হবে। যেখানে ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিষেক হবে টিম ইন্ডিয়ার। এদিকে, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)! এবং অভিজ্ঞ বিরাট কোহলি (Virat Kohli) সম্পর্কে ভারতীয় ভক্তদের মধ্যে একটি সম্ভাবনা রয়েছে যে এই দুই খেলোয়াড়ই জুনে খেলার মেগা ইভেন্ট শেষ হওয়ার পরে অবসরের ঘোষণা দিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত 2024 সালের T-20 বিশ্বকাপ (T20 World Cup 2024) শুরু হতে এক মাসেরও কম বাকি। আশা করা হচ্ছে, রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল ২০২৪ সালের T-20 বিশ্বকাপের শিরোপা দখল করবে। এদিকে, টিম ইন্ডিয়া আসন্ন T-20 বিশ্বকাপে শিরোপা জিততে পারবে কি না, এমন সম্ভাবনা প্রকাশ করছেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং ক্রিকেটের সবচেয়ে বিখ্যাত খেলোয়াড়দের মধ্যে বিরাট কোহলি (Virat Kohli) ছোট বিন্যাসে। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো খবর পাওয়া যায়নি।ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত 2024 সালের T-20 বিশ্বকাপ শুরু হতে এক মাসেরও কম বাকি।

Virat Kohli And Rohit Sharma , T20 World Cup 2024
Virat Kohli And Rohit Sharma

আশা করা হচ্ছে, রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল ২০২৪ সালের T-20 বিশ্বকাপের শিরোপা দখল করবে। টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলি এবং অধিনায়ক রোহিত শর্মা সম্পর্কে ভক্তদের মধ্যে সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে তারা 2024 সালের T-20 বিশ্বকাপের পরে ক্রিকেটে ফিরবেন। আমরা ছোট ফরম্যাটকে বিদায় বলতে পারি।

এর সাথে ভক্তরাও বলছেন যে এই দুই ভারতীয় খেলোয়াড় আসন্ন মেগা ইভেন্টে টিম ইন্ডিয়ার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে।এই দুই খেলোয়াড়ের দুর্দান্ত পারফরম্যান্স দলের জন্য শিরোপা দখলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে।

গত বছর ঘরের মাঠে 2023 সালের বিশ্বকাপে তারা দুজনেই তাদের ব্যাট দিয়ে বিস্ময় প্রকাশ করেছিলেন। এই দুই খেলোয়াড়ের কাছ থেকে একই রকম পারফরম্যান্স আশা করা হচ্ছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য খুব শীঘ্রই আমেরিকার মাটিতে পা রাখবে টিম ইন্ডিয়া, এই দিন শুরু করবে তাদের যাত্রা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.