আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “এটাই আমার শেষ…” খুব শীঘ্রই MI শিবির ছাড়বেন রোহিত, অভিষেক নায়ারের সাথে কথোপকথনের ভিডিও হল ভাইরাল !!

আজ ১১ মে IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলার ঠিক আগে, যখন উভয় দল অনুশীলন করছিল। এই সময়ে, KKR দলের ব্যাটিং ...

Updated on:

আজ ১১ মে IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলার ঠিক আগে, যখন উভয় দল অনুশীলন করছিল। এই সময়ে, KKR দলের ব্যাটিং কোচ অভিষেক নায়ার এবং মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) কথোপকথনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এই সময় রোহিত শর্মাকে (Rohit Sharma) মুম্বাইতে তার জায়গায় অভিষেক নায়ারের সাথে কথা বলতে দেখা যায়। যার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইডেন গার্ডেন মাঠে মুম্বাই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্স-এর মধ্যে খেলার ঠিক আগে অনুশীলনের সময় তাকে কলকাতার ব্যাটিং কোচ অভিষেক নায়ারের সাথে কথা বলতে দেখা যায়। এই সময়ে, রোহিত শর্মা বলছেন যে, “প্রতিটি জিনিসই বদলে যাচ্ছে…, এটা তার উপর নির্ভর করছে…, আমি কোথাও যাচ্ছি না…, যাই ঘটুক না কেন, এটা আমার বাড়ির ভাই, মন্দির আমি বানিয়েছি, ডেন যাইহোক এটা আমার শেষ একটি…।”

Rohit Sharma , Ipl 2024
Rohit Sharma

অভিষেক নায়ারের সাথে কথোপকথনের সময় রোহিত শর্মা এই বিষয়গুলি নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছিল। তার কথা শোনার পর ভক্তরা বিশ্বাস করেন যে রোহিত শর্মাকেও ভবিষ্যতে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে দেখা যাবে। রোহিত শর্মার এই কথোপকথনের ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক, রোহিত শর্মাকে আসন্ন T20 বিশ্বকাপ 2024-এ ভারতীয় দলের নেতৃত্ব দিতে দেখা যাবে। এই সময়ে, IPL 2024-এ তার শেষ ৫টি ইনিংস নিয়ে ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে প্রচুর আলোচনা চলছে।

এই মৌসুমে তিনি প্রথম ৭ ইনিংসে ২৯৭ রান করেছিলেন কিন্তু পরের ৫ ইনিংসে মাত্র ৩৩ রান করতে পারেন। ভক্তরা বিশ্বাস করেন যে IPL 2024-এর বাকি ম্যাচগুলিতে রোহিত শর্মার সমস্ত প্রচেষ্টা দেওয়ার পরে, তিনি T-20 বিশ্বকাপের জন্য আমেরিকা যেতে চান।

আরও পড়ুন। IPL 2024: কেএল রাহুলের পাশাপাশি নিজেদের দলকে বিদায় জানাবেন এই দুই ক্যাপটেন, ক্ষুব্ধ হলেন ফ্র্যাঞ্চাইজিগুলির ওপর !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.