আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: কেএল রাহুলের পাশাপাশি নিজেদের দলকে বিদায় জানাবেন এই দুই ক্যাপটেন, ক্ষুব্ধ হলেন ফ্র্যাঞ্চাইজিগুলির ওপর !!

IPL 2024-এ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে বিব্রতকর পরাজয়ের পরে, লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে দলের অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) সাথে রাগান্বিতভাবে কথা বলতে দেখা ...

Updated on:

IPL 2024-এ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে বিব্রতকর পরাজয়ের পরে, লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে দলের অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) সাথে রাগান্বিতভাবে কথা বলতে দেখা গেছে। এরপর অনেক খবর আসতে শুরু করে যে কেএল রাহুল (KL Rahul) দলের বাইরে থাকতে পারেন। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক প্রতিবেদন আসেনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

একই সঙ্গে কেএল রাহুলের (KL Rahul) পাশাপাশি অন্য দলের দুই অধিনায়কের নামও আলোচনায় আসছে, যারা আগামী বছর ফ্র্যাঞ্চাইজি ছেড়ে যেতে পারেন। আসুন এই প্রতিবেদনের মাধ্যমে জেনে নেওয়া যাক কেএল রাহুল ছাড়াও এই দুই ক্যাপ্টেন।

ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলকে আইপিএলের শেষ ৩ মরসুমে লখনউ সুপার জায়ান্টসের নেতৃত্বে দেখা যাচ্ছে কিন্তু IPL 2024-এ দলের মালিকের অনুপযুক্ত আচরণের কারণে, তিনি পরবর্তী মৌসুমে দল ছেড়ে যেতে পারেন।

Faf Du Plessis And Shikhar Dhawan , Ipl 2024
Faf Du Plessis And Shikhar Dhawan

এছাড়াও ভক্তরা বলছেন যে IPL দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডু প্লেসিস (Faf Du Plessis) এবং পাঞ্জাব কিংসের অধিনায়ক শিখর ধাওয়ানও (Shikhar Dhawan) আগামী মৌসুমে তাদের অধিনায়কত্ব ছাড়তে পারেন। কারণ এই দুই খেলোয়াড়ের অধিনায়কত্বে দল খুবই খারাপ পারফর্ম করেছে। এমন সম্ভাবনাও প্রকাশ করছেন ভক্তরা।

ফাফ ডু প্লেসিসের নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং শিখর ধাওয়ানের নেতৃত্বে পাঞ্জাব কিংসের অবস্থা এই মৌসুমে খুবই খারাপ হয়েছে। এই দুই অধিনায়কই গত মৌসুমে নিজেদের দলকে প্লে অফে নিয়ে যেতে পারেননি। যেখানে IPL 2024-এ, পাঞ্জাব কিংস দল প্লে অফের দৌড় থেকে বাদ পড়েছে। একই সময়ে, RCB-এর জন্য যোগ্যতা অর্জন করা খুব কঠিন বলে মনে হচ্ছে।

শিখর ধাওয়ান এই মরসুমের প্রাথমিক ম্যাচে পাঞ্জাব দলের নেতৃত্ব দিয়েছিলেন কিন্তু চোটের কারণে, স্যাম কুরান (Sam Curran) তার জায়গায় দলের নেতৃত্ব দেন কিন্তু তার পরেও দলের পারফরম্যান্সে কোনও পরিবর্তন আসেনি। ভক্তরা বলছেন যে দলের খারাপ পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে এই দুই খেলোয়াড়ই IPL 2024-এর পরে তাদের দলের অধিনায়কত্ব ছেড়ে দিতে পারেন। তবে আনুষ্ঠানিক কোনো খবর এখনো আসেনি।

আরও পড়ুন। IPL 2024: “এটাই আমার শেষ…” খুব শীঘ্রই MI শিবির ছাড়বেন রোহিত, অভিষেক নায়ারের সাথে কথোপকথনের ভিডিও হল ভাইরাল !!

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.