আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ajit Agarkar: ঈশান-শ্রেয়াসদের দল থেকে বার করেছেন অজিত আগারকার, জয় শাহ করলেন বড় খোলাসা !!

Ajit Agarkar: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের উত্তেজনার মধ্যে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব, জয় শাহ তার বক্তব্য দিয়ে ক্রিকেট বিশ্বে চাঞ্চল্য সৃষ্টি করেছেন। তিনি চুক্তি সংক্রান্ত ...

Updated on:

Ajit Agarkar: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের উত্তেজনার মধ্যে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব, জয় শাহ তার বক্তব্য দিয়ে ক্রিকেট বিশ্বে চাঞ্চল্য সৃষ্টি করেছেন। তিনি চুক্তি সংক্রান্ত সমস্ত বিতর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে নেন এবং সম্পূর্ণ দায়িত্ব নির্বাচক কমিটির চেয়ারম্যান অজিত আগরকারের (Ajit Agarkar) উপর দেন। শাহ বলেছেন যে তিনি শুধুমাত্র তথ্য প্রদান এবং সিদ্ধান্ত বাস্তবায়নের একটি মাধ্যম, যেখানে সমস্ত সিদ্ধান্ত শুধুমাত্র অজিত আগরকার দ্বারা নেওয়া হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আসলে, বৃহস্পতিবার BCCI সেক্রেটারি জয় শাহ সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনেক বিষয়েই তথ্য দেন। IPL এবং টিম ইন্ডিয়ার ভবিষ্যত সহ, তিনি BCCI-এর সাম্প্রতিক কেন্দ্রীয় চুক্তি সংক্রান্ত বিষয়েও বড় প্রকাশ করেছেন।

শাহ বলেছেন যে কেন্দ্রীয় চুক্তি থেকে শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) এবং ইশান কিষাণকে (Ishan Kishan) বাদ দেওয়ার সিদ্ধান্ত প্রধান নির্বাচক অজিত আগরকারের। তিনি কেবল আগরকারের এই সিদ্ধান্তে সম্মত হন এবং মেনে নেন। জয় শাহ আরও বলেন, “ভুল করলে কাউকে ছাড় দেওয়া হবে না।”

Ishan Kishan And Shreyas Iyer , T20 World Cup 2024, Ajit Agarkar
Ishan Kishan And Shreyas Iyer

BCCI সদর দফতরে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে জয় শাহ বলেন, “আপনি BCCI-এর গঠনতন্ত্র দেখতে পাচ্ছেন, আমি শুধু একটি মাধ্যম। সিদ্ধান্ত নেন অজিত আগরকার। যখন দুইজন খেলোয়াড় ঘরোয়া ক্রিকেট খেলেননি, তখন তিনি তাদের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।”

তিনি আরও বলেন, “আমার কাজ শুধু সিদ্ধান্ত বাস্তবায়ন করা। আমরা নতুন খেলোয়াড়দের জায়গা দিয়েছি। ভুল করে কেউ বাঁচতে পারে না।” তবে এটি লক্ষণীয় যে ইশান কিশান 2023 সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফর থেকে তার নাম প্রত্যাহার করে নিয়েছিলেন যে তার একটি মানসিক বিরতি দরকার। এর পর তাকে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সাথে IPL-এর জন্য প্রস্তুতি নিতে দেখা যায়। BCCI-এর মতে তাঁকে রঞ্জি ট্রফিতে খেলার নির্দেশ দেওয়া হলেও তিনি তা উপেক্ষা করেন।

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে চোট পান শ্রেয়াস আইয়ারও (Shreyas Iyer) । এর পর তিনি NCA-তে যান এবং শীঘ্রই ফিট হয়ে ওঠেন। আইয়ারকেও রঞ্জিতে খেলতে বলা হয়েছিল, কিন্তু পিঠের ব্যথার অজুহাতে তিনি মুম্বাইয়ে নিজের বাড়িতে ফিরে আসেন। তবে BCCI-এর সতর্কবার্তা পেয়ে টুর্নামেন্টে অংশ নেন তিনি। কিন্তু ততক্ষণে বোর্ড কেন্দ্রীয় চুক্তি থেকে ইশান কিষাণ এবং শ্রেয়াস আইয়ারকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের আগেই বড় ধাক্কা খেল ভারতীয় দল, রাহুল দ্রাবিড়কে কোচের পদ থেকে বাদ দিল BCCI !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.