আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: প্রীতি জিন্টা বা কাব্যা মারান নয়, এই IPL দলের মালিককে সবার সেরা বললেন গৌতম গম্ভীর !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024-এ, কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টসকে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে খেলায় লজ্জাজনক পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। ১০ ওভারের মধ্যে কোন উইকেট না হারিয়ে ১৬৫ রানের লক্ষ্য তাড়া করে হায়দরাবাদ। ম্যাচ শেষ হওয়ার পর লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) এবং কোচ জাস্টিন ল্যাঙ্গারের সঙ্গে রাগ করে কথা বলতে দেখা যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এর পরে KKR মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir), স্পোর্টসকিদার সাথে কথা বলার সময়, IPL-এ তার সেরা দলের মালিক সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছেন। প্রাক্তন টিম ইন্ডিয়া ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir) IPL 2024- এ কলকাতা নাইট রাইডার্সের মেন্টরের ভূমিকা পালন করছেন।

এদিকে, লখনউ সুপার জায়ান্টস দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কা, দলের বাজে পারফরম্যান্সে ক্ষুব্ধ, অধিনায়ক কেএল রাহুল এবং কোচ জাস্টিন ল্যাঙ্গারের সাথে রেগে কথা বলতে দেখা গেছে। এখন, গৌতম গম্ভীর, যিনি দুই বছর ধরে লখনউয়ের পরামর্শদাতার ভূমিকা পালন করেছেন, স্পোর্টসকিডা নিয়ে কথা বলার সময়, IPL দলের সেরা মালিক সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছেন।

Shah Rukh Khan , Ipl 2024
Shah Rukh Khan

তিনি বলেন যে, “IPL টিমের মালিকদের সাথে কাজ করার পরেও শাহরুখ খানের সাথে আমার সম্পর্ক সেরা। আমার জন্য, তিনি তাদের মধ্যে সেরা বস এবং এর প্রধান কারণ তার শান্ত স্বভাব। তিনি আজ পর্যন্ত আমার ক্রিকেটীয় বিষয়ে হস্তক্ষেপ করেননি এবং এটি একটি খুব ভাল জিনিস, যার কারণে আমরা সম্পূর্ণ স্বাধীনতা নিয়ে খেলতে পারি।”

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ গৌতম গম্ভীরের পরামর্শের অধীনে, শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স দল IPL 2024 প্লে অফের জন্য যোগ্যতা অর্জনকারী প্রথম দল হয়ে উঠেছে। টিম ইন্ডিয়া ১২টি ম্যাচের মধ্যে ৯টি জিতে ১৮ পয়েন্ট নিয়ে IPL 2024-এর জন্য যোগ্যতা অর্জন করেছে। দলটি এখন বাকি দুটি ম্যাচ জিতে এবং শীর্ষ-২ তে থাকার দিকে মনোনিবেশ করবে।

আপনার তথ্যের জন্য, IPL 2012 এবং 2014 এ গৌতম গম্ভীরের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স দুবার IPL শিরোপা জিতেছে। এবার দলটি তৃতীয়বারের মতো IPL-এর শিরোপা দখল করতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন। IPL 2024: “এটা লজ্জার বিষয়…”, KL রাহুলের সঙ্গে দুর্ব্যবহার করতেই সঞ্জীব গোয়েঙ্কার ক্লাস নিলেন মোহাম্মদ শামি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.