আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Krunal Pandya: IPL-এর মাঝে ‘খুশির খবর’, দ্বিতীয়বার বাবা হলেন পান্ডিয়া !!

দেশজুড়ে চলছে আইপিএল। বাইশ গজের যুদ্ধে মাতোয়ারা ভারতবাসী। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ যখন প্রায় জমে উঠেছে ঠিক সেই সময় খুশির খবর দিলেন ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya)। ...

Published on:

দেশজুড়ে চলছে আইপিএল। বাইশ গজের যুদ্ধে মাতোয়ারা ভারতবাসী। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ যখন প্রায় জমে উঠেছে ঠিক সেই সময় খুশির খবর দিলেন ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya)। দ্বিতীয়বারের জন্য বাবা হলেন তিনি। ক্রুনাল-পঙ্খুরির সংসারে এল নতুন সদস্য। খুশির খবর ভাগ করে নিলেন তাঁরা। সন্তানের নাম রাখলেন ‘বায়ু’। পান্ডিয়া পরিবারকে শুভেচ্ছায় ভাসালেন অনুরাগীরা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogotএর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

২০১৭ সালে নিজের বহুদিনের বান্ধবী পাঙ্খুরিকে বিয়ে করে ক্রুনাল। সাত পাকে ঘোরার পর সুখের সংসার গড়ে ওঠে ক্রুনাল-পাঙ্খুরির।‌ প্রথম সন্তান জন্মের দিন খুশিতে ভেসেছিল পান্ডিয়া পরিবার। সন্তানের খবর সকলের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। এদিকে, আইপিএলের মাঝে দ্বিতীয়বারের জন্য সুখবর দিলেন ক্রুনাল-পাঙ্খুরি। পুত্র সন্তান জন্ম দিলেন ক্রুনাল অর্ধাঙ্গিনী।

বারংবার নিজের কথায় পাঙ্খুরির প্রশংসা করেন ক্রুনাল (Krunal Pandya)। তিনি বলেন, বহু খারাপ সময় তিনি স্ত্রীর থেকে জোর পেয়েছেন। আর সেজন্যই ক্রিকেটার হিসেবে সাফল্য পেয়েছেন বলে‌ উল্লেখ করেন লখনৌ তারকা। হার্দিকের সঙ্গেও সুন্দর সম্পর্ক ক্রুনালের। পারিবারিক উৎসব এক ফ্রেমে দেখা যায় দুই ভাইকে। মাঝেমধ্যেই হার্দিক পান্ডিয়ার বড় ছেলে অগস্ত্যের সঙ্গে খুনশুটি করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তারকা।

Krunal Pandya
Krunal Pandya

২০২২ সালের জুলাইতে জন্ম হয় ক্রুনাল পান্ডিয়ার (Krunal Pandya) পাণ্ডিয়ার প্রথম সন্তানের। নিজের প্রথম সন্তানের খবর সমাজের মাধ্যমে ভাগ করে নেন তারকা। সোশাল মিডিয়ায় পোস্ট করতেই শুভেচ্ছার বন্যায় ভেসে যান ক্রুনাল-পাঙ্খুরি। ২০২৪ সালে দ্বিতীয় সন্তানের জন্মের খবর আরো একবার শুভেচ্ছা বন্যায় ভাসালো বড় পান্ডিয়াকে। তবে, সন্তানের জন্মের খবর জানালেও, ‘বায়ুর’ ছবি ভাগ করে নেননি তারকা। ‌

একটি পারিবারিক ফ্রেমে দেখা যায়, ক্রুনাল-পাঙ্খুরি এবং বড় ছেলে অগস্ত্য হাসিমুখে বসে আছে। অন্যদিকে পাঙ্খুরির কোলে সদ্যোজাত বায়ু। দ্বিতীয় সন্তানের মুখ দেখাননি তারকা। ‌শুধু ভাগ করে নিয়েছেন খবর। ‌পান্ডিয়া পরিবারে এখন আনন্দ উচ্ছ্বাস। ভারতীয় অলরাউন্ডারকে শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেট তারকা থেকে অনুরাগীরা।

আরও পড়ুন | T20 World Cup 2024: ক্যারিয়ার শেষ শুভমান গিল-হার্দিক পান্ডিয়ার, T20 বিশ্বকাপে দলে পেলেন না সুযোগ !!
About Author

Leave a Comment

2.