আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ক্যারিয়ার শেষ শুভমান গিল-হার্দিক পান্ডিয়ার, T20 বিশ্বকাপে দলে পেলেন না সুযোগ !!

এই মাসের শেষে, ভারতীয় দলের নির্বাচকরা 2024 সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল নির্বাচন করতে পারেন। এই সময়ে, ...

Updated on:

এই মাসের শেষে, ভারতীয় দলের নির্বাচকরা 2024 সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল নির্বাচন করতে পারেন। এই সময়ে, ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞদের পাশাপাশি, প্রাক্তন ক্রিকেটাররাও ভারতীয় দলের স্কোয়াড নিয়ে তাদের সম্ভাবনার কথা প্রকাশ করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই সময়ে টিম ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডার ক্রিকেটার ইরফান পাঠান টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য তাঁর সম্ভাব্য টিম ইন্ডিয়ার স্কোয়াডের কথা জানিয়েছেন। যা সম্পর্কে আমরা আরও বিস্তারিতভাবে বলতে যাচ্ছি। টিম ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান এই বছর জুনে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের অংশ হিসাবে তার নিয়োগের ঘোষণা দিয়েছেন?

এই বিষয়ে আপনার ভবিষ্যদ্বাণী করেছেন তার মতে, অভিজ্ঞ বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ, সূর্যকুমারের মতো খেলোয়াড়রা, তরুণ অলরাউন্ডার শিবম দুবে সহ, যারা আইপিএল 2024-এ দুর্দান্ত পারফর্ম করছে, তারা রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলে জায়গা পেতে পারে। তাঁর মতে, মহম্মদ সিরাজ ও আরশদীপ সিংয়ের মতো খেলোয়াড়রাও সুযোগ পেতে পারেন।

T20 World Cup 2024

আইপিএল 2024 চলাকালীন, প্রাক্তন ভারতীয় দলের অলরাউন্ডার ইরফান পাঠান টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড প্রকাশ করেছেন। এই সময়ে, তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ড্যের নির্বাচনের জন্যও আশা প্রকাশ করেছেন, যিনি আইপিএল 2024-এ ক্রমাগত ফ্লপ করছেন।

একই সঙ্গে উইকেটরক্ষক হিসেবে তরুণ ঋষভ পন্তকে বেছে নেওয়ার সম্ভাবনা রয়েছে। ইরফান পাঠানের কথা অনুযায়ী 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড দেখা যাক।

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, শিবম দুবে, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, রিংকু সিং, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ, আরশদীপ সিং এবং শুভমান গিল।

আরও পড়ুন। T20 World Cup 2024: নিলামে হয়েছিলেন আনসোল্ড, বদলি হিসাবে কামব্যাক করতেই ৫ উইকেট তুলে নিলেন এই ম্যাচ উইনার, বিশ্বকাপ দলে নেবেন সরাসরি এন্ট্রি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.