আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024 কে মাঝপথে রেখে দেশে ফিরছেন পাঞ্জাব কিংসের এই অলরাউন্ডার !!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) চলমান মরসুম পাঞ্জাব কিংসের জন্য দুঃস্বপ্নের মতো ছিল। তারা এখন পর্যন্ত খেলা ৮টি ম্যাচের মধ্যে মাত্র ২টিতে জিতেছে, যেখানে ৬টিতে ...

Updated on:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) চলমান মরসুম পাঞ্জাব কিংসের জন্য দুঃস্বপ্নের মতো ছিল। তারা এখন পর্যন্ত খেলা ৮টি ম্যাচের মধ্যে মাত্র ২টিতে জিতেছে, যেখানে ৬টিতে তাদের পরাজয়ের মুখে পড়তে হয়েছে। এমন পরিস্থিতিতে প্লে অফের দৌড়ে থাকাটা এখন তাদের জন্য চ্যালেঞ্জিং হয়ে দাঁড়িয়েছে। কিন্তু এরই মধ্যে বড় ধাক্কার মুখে লাল জার্সিধারী দল। তাদের একজন অভিজ্ঞ অলরাউন্ডার খেলোয়াড় আইপিএল 2024 মাঝপথে ছেড়ে দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আসলে, বুধবার জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশ সফরের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে, যার কমান্ড হস্তান্তর করা হয়েছে সিকান্দার রাজার হাতে। জুনে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে জিম্বাবুয়ে ও বাংলাদেশ উভয়ের জন্যই এই সিরিজটি গুরুত্বপূর্ণ। এমন পরিস্থিতিতে তারা নিজেদের সেরা খেলোয়াড়দের মাঠে নামছে।

সিকান্দার বর্তমানে আইপিএল আইপিএল 2024-এ খেলছেন এবং পাঞ্জাব কিংস শিবিরের একটি অংশ। তবে জিম্বাবুয়ের অধিনায়কত্ব করতে হলে তাকে পাঞ্জাব কিংস ছাড়তে হবে। উল্লেখ্য, চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা বাংলাদেশের কিংবদন্তি ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য আইপিএল মাঝপথে বিদায় নিতে চলেছেন।

Ipl 2024

জিম্বাবুয়ে ক্রিকেট দল বাংলাদেশ সফরে যাবে, যেখানে উভয়ের মধ্যে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে। এই সিরিজের প্রথম ম্যাচটি হবে ৩রা মে চট্টগ্রামে। এর পর আগামী ৫ ও ৭ মে একই মাঠে অনুষ্ঠিত হবে এবং সিরিজের শেষ ২ ম্যাচ ঢাকায় হবে ১০ মে ও ১২ মে। এই সময়ের মধ্যে, উভয় দলই 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাদের পরিকল্পনা চূড়ান্ত করার চেষ্টা করবে।

এই মৌসুমটা খুব কঠিন যাচ্ছে পাঞ্জাব কিংসের জন্য। প্লে-অফে পৌঁছতে তাদের বাকি ৬টি ম্যাচ জিততে হবে, অন্য কয়েকটি দলের পারফরম্যান্সের ওপরও তাদের নির্ভর করতে হবে। দিল্লি ক্যাপিটালস এবং গুজরাট টাইটানসের বিরুদ্ধে এই মরসুমে লাল জার্সিধারী দলটি মাত্র ২টি জয় পেয়েছে। ২৬ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে তাদের পরবর্তী ম্যাচ খেলতে হবে। পাঞ্জাবের দুর্দান্ত ফর্মের দিকে তাকালে এই ম্যাচে জেতা তাদের জন্য খুব কঠিন মনে হচ্ছে। এ ছাড়া সিকান্দার রাজার মতো শক্তিশালী অলরাউন্ডার এখন তাদের নেই।

আরও পড়ুন। IPL 2024: MS ধোনির কয়েক দশকের রেকর্ড এক মৌসুমেই ব্রেক করলেন ঋতুরাজ গায়কওয়াদ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.