আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: DC বনাম MI ম্যাচে কে তুলবেন ঝড় ? শুরু হতে চলেছে রোমাঞ্চকর ম্যাচ !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে IPL ম্যাচটি আজ দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বিকাল ৩:৩০ থেকে খেলা হবে। দিল্লি ক্যাপিটালস টুর্নামেন্টে বিট এবং টুকরোতে ভাল পারফরম্যান্স করেছে, অনেক ম্যাচে দর্শনীয় জয় নিবন্ধন করেছে এবং আরও অনেকগুলিতে বিব্রতকর পরাজয়ের মুখোমুখি হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যাইহোক, শেষ চারটি ম্যাচের মধ্যে তিনটি জিতে, এটি পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে পৌঁছেছে এবং যদি এটি মুম্বাইকে হারায় তবে IPL 2024-প্লে অফে পৌঁছানোর আশা অটুট থাকবে। অন্যদিকে, একটি খারাপ শুরুর পরে, মুম্বাই ইন্ডিয়ান্স পরের চারটি ম্যাচের মধ্যে তিনটিতে জিতেছে, কিন্তু এই দলটি শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে ৯ উইকেটে হেরেছে। পয়েন্ট টেবিলে নবম স্থানে থাকা মুম্বাইয়ের জন্য এখন পরাজয়ও ব্যয়বহুল হতে পারে।

দিল্লির জন্য সবচেয়ে ইতিবাচক বিষয় হল অধিনায়ক ঋষভ পান্তের (Rishabh Pant) ফর্ম যিনি ম্যাচের পর ম্যাচের উন্নতি করছেন। উইকেটের পিছনে তার পারফরম্যান্স দুর্দান্ত এবং ব্যাটিং করার সময় তিনি স্বাধীনভাবে খেলছেন। বুধবার, গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচ জিতে অপরাজিত ইনিংস খেলেন তিনি।

T20 বিশ্বকাপের দলে ঋষভ পান্তের (Rishabh Pant) জায়গা নিশ্চিত মনে হচ্ছে। জ্যাক ফ্রেজার ম্যাকগার্কের (Jake Fraser- McGurk) রূপে দিল্লি একজন ভালো টপ অর্ডার ব্যাটসম্যান পেয়েছে, তবে ওপেনার পৃথ্বী শ’র (Prithvi Shaw) কাছ থেকে আরও ভালো পারফরম্যান্স আশা করা হচ্ছে, কারণ প্রভাব বদলি হিসেবে তার দায়িত্ব শুধু ব্যাট করা।

Delhi Capitals, Ipl 2024
Delhi Capitals

ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner) ও ফাস্ট বোলার ইশান্ত শর্মার (Ishant Sharma) সেবা পাবে না দিল্লি ক্যাপিটালস, যারা ইনজুরির কারণে এই ম্যাচে খেলতে পারবেন না। গত ম্যাচে ওয়ার্নারের জায়গায় খেলা শাই হোপ কোনো চমক দেখাতে পারেননি, তাই দলে ফিরতে পারেন অস্ট্রেলিয়ান এই ব্যাটসম্যান।

ট্রিস্টান স্টাবস (Tristan Stubbs) কার্যকরী এবং গুজরাটের বিরুদ্ধে ব্যাটিং অর্ডারে আসা অক্ষর প্যাটেলও (Axar Patel) দুর্দান্ত পারফর্ম করেছেন। কুলদীপ যাদব (Kuldeep Yadav) এবং অক্ষর দুর্দান্ত স্পিন বোলিং দেখিয়েছেন, তবে দিল্লির ফাস্ট বোলারদের আরও ভাল পারফরম্যান্স করতে হবে।

ফাস্ট বোলার এনরিক নরকিয়া প্রায় ১৪ ইকোনমি রেটে রান দিয়েছেন। খলিল আহমেদ (Khaleel Ahamed) ও মুকেশ কুমারও (Mukesh Kumar) কার্যকর হয়নি। মুম্বাই ইন্ডিয়ান্স এই মরসুমে তাদের প্রথম জয়টি দিল্লির বিরুদ্ধে নথিভুক্ত করেছিল এবং অধিনায়ক হার্দিক পান্ড্য (Hardik Pandya) এটি পুনরাবৃত্তি করতে চান।

রোহিত শর্মা, সূর্যকুমার যাদব এবং তিলক ভার্মা প্যাচগুলিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন যেখানে টিম ডেভিড, ইশান কিশান এবং হার্দিক পান্ড্য বড় ইনিংস খেলতে পারেননি।জাসপ্রিত বুমরাহ বোলিংয়ে তুরুপের তাস যিনি প্রায় ছয় গড়ে ১৩ উইকেট নিয়েছেন। দক্ষিণ আফ্রিকার জেরাল্ড কোয়েটজি ১০.১০ ইকোনমি রেটে ১২ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। IPL 2024: ডবল ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালস, মুম্বাইয়ের বিরুদ্ধে খেলতে পারবেন না এই দুই ম্যাচ উইনার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.