আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shakib Al Hasan: সেলফি তুলতে আসা ভক্তের সঙ্গে দুর্ব্যবহার করলেন সাকিব আল হাসান, ভিডিও হল ভাইরাল !!

Shakib Al Hasan: ক্রিকেটকে বলা হয় ভদ্রলোকের খেলা। এখানে খেলোয়াড়রা একে অপরের সাথে সম্মানের সাথে আচরণ করে। ম্যাচ চলাকালীন অনেক সময় খেলোয়াড়দের মধ্যে ঝগড়া হত, ...

Updated on:

Shakib Al Hasan: ক্রিকেটকে বলা হয় ভদ্রলোকের খেলা। এখানে খেলোয়াড়রা একে অপরের সাথে সম্মানের সাথে আচরণ করে। ম্যাচ চলাকালীন অনেক সময় খেলোয়াড়দের মধ্যে ঝগড়া হত, কিন্তু শেষ পর্যন্ত তারা একে অপরের সাথে করমর্দন করে সমস্ত ক্ষোভ মিটিয়ে ফেলত। তা সত্ত্বেও এমন কিছু খেলোয়াড় আছেন যারা বারবার ক্রিকেটের মহান খেলার সম্মানকে কলঙ্কিত করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এমনই একজন ক্রিকেটারের নাম সাকিব আল হাসান (Shakib Al Hasan) , যিনি বাংলাদেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেন। তার একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে তাকে তার এক ভক্তের সাথে খারাপ ব্যবহার করতে দেখা যায়।

আসলে, আজকাল জিম্বাবুয়ের বিপক্ষে T-20 সিরিজ আয়োজন করছে বাংলাদেশ। এই সিরিজের প্রথম ম্যাচে সাকিব আল হাসান (Shakib Al Hasan) মাঠে আলোচনা করছিলেন প্রধান কোচ ও সাবেক বাংলাদেশি ক্রিকেটার শেখ সালাহউদ্দিনসহ অন্যদের সঙ্গে। ঠিক তখনই বেগুনি ক্যাপ ও বেগুনি জার্সি পরা এক যুবক সেলফি তোলার উদ্দেশে ফোন নিয়ে সাকিবের কাছে আসে।

Shakib Al Hasan
Shakib Al Hasan

কিন্তু অভিমানের নেশায় মত্ত সাকিব সেই ভক্তের সাথে খারাপ কাজ করে। সাকিব রাগান্বিত হয়ে ভক্তের ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন এমনকি তাকে চড় মারার চেষ্টা করেন। সাকিব তার নিজের ফ্যানকে ঘাড় ধরে একটু টেনে সেখান থেকে তাড়িয়ে দেন। এর পরে তিনি গিয়ে স্ট্যান্ডে বসেন, যেখানে তাকে বেশ হতাশ দেখায়।

সাকিব আল হাসানকে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার খেলোয়াড় হিসাবে বিবেচনা করা হয়, তবে তিনি প্রায়শই মাঠে এমন কিছু করেন যা তাকে বিতর্কে ফেলে দেয়। কখনও আম্পায়ারের সঙ্গে খারাপ ব্যবহার করেন, আবার কখনও ভক্তদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

সাকিবের ক্যারিয়ারের কথা বলতে গেলে, বাংলাদেশের হয়ে ৬৭টেস্ট ম্যাচে ২৩৭ উইকেট নেওয়ার পাশাপাশি তিনি ৪৫০৫ রান করেছেন। এর বাইরে ২৪৭ ওয়ানডেতে তিনি ৭৫৭০ রান করেছেন এবং ৩১৭ উইকেট নিয়েছেন, যেখানে ১১৭ T-20 আন্তর্জাতিক ম্যাচে সাকিব ৭৯৩ রান করেছেন এবং ৬৩ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। Shakib Al Hasan: “আমার থেকে ও বেটার…” নিজের থেকেও সেরা এক প্লেয়ারকে বেছে নিলেন শাকিব !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.