আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের দল থেকে বাদ পড়ছেন হার্দিক পান্ডিয়া, এই প্লেয়ারকে করা হবে নতুন ভাইস-ক্যাপ্টেন !!

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার নির্বাচকরা আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এর জন্য রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ১৫-সদস্যের ভারতীয় দলের স্কোয়াড ...

Updated on:

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার নির্বাচকরা আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এর জন্য রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ১৫-সদস্যের ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছে। এর পরে ভক্ত এবং কিছু ক্রিকেট বিশেষজ্ঞ টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন সম্পর্কে ভবিষ্যদ্বাণী করতে শুরু করেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইতিমধ্যেই ভারতে চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, জানি এ ক্রিকেট ভক্তদের মধ্যে উন্মাদনা অনেকটাই বেশি। কিছু ভক্ত বলছেন যে টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে পারেন।

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার প্লেয়ার হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা দেওয়া হয়েছে টিম ইন্ডিয়ার নির্বাচকরা সহ-অধিনায়ক হিসেবে। তার পরেও, তার বর্তমান পারফরম্যান্স দেখে, ভক্তরা তাকে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের বাইরে বসার সম্ভাবনা প্রকাশ করছেন।

Hardik Pandya, T20 World Cup 2024
Hardik Pandya

ভক্তরা বলছেন, মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার দুর্বল অধিনায়কত্বের পাশাপাশি খেলোয়াড় হিসেবে তার বাজে পারফরম্যান্স নিয়েও অনেক সমালোচনা হচ্ছে। এমন পরিস্থিতিতে, ভক্তরা বলছেন যে IPL 2024-এর বাকি ম্যাচগুলিতে যদি তিনি এইভাবে পারফর্ম করতে থাকেন তবে তাকে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়া হতে পারে।

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য IPL 2024-এ তার দল মুম্বাই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দিচ্ছেন। অধিনায়কের পাশাপাশি খেলোয়াড় হিসেবে হার্দিক পান্ডিয়ার জন্য এই মৌসুমটা খুবই খারাপ ছিল। তিনি ১১ ম্যাচে ব্যাটিং করার সময় মাত্র ১৯৮ রান করতে সক্ষম হয়েছেন, যে সময়ে তার গড় ছিল ১৯.৮০।

বোলিংয়ের কথা বললে, এই পুরো মৌসুমে তিনি এখন পর্যন্ত মাত্র ৮ উইকেট নিতে পেরেছেন। হার্দিকের খারাপ পারফরম্যান্সের জন্য ভক্তরা তাদের বিরক্তি প্রকাশ করেছেন। তার মাঝারি পারফরম্যান্স দেখার পরে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে তিনি T-20 বিশ্বকাপ 2024-এর (T20 World Cup 2024) জন্য টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপ নিয়ে বড় ভবিষ্যৎবাণী করলেন সৌরভ গাঙ্গুলি, চ্যাম্পিয়নের দাবিদার অভিহিত করেলেন এই ২ দলকে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.