আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: ডবল ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালস, মুম্বাইয়ের বিরুদ্ধে খেলতে পারবেন না এই দুই ম্যাচ উইনার !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: মুম্বাই ইন্ডিয়ান্স IPL 2024 এর 43 তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে। দিল্লি ক্যাপিটালসের হোম গ্রাউন্ড অরুণ জেটলি স্টেডিয়ামে ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি। একদিকে, দিল্লি ক্যাপিটালস দল 4 ম্যাচ জিতে 8 পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে। একই সঙ্গে ৩ ম্যাচ জিতে ৬ পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

দিল্লি ক্যাপিটালস গত ম্যাচে গুজরাট টাইটানসকে হারিয়েছিল, কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্স তাদের আগের ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হেরেছিল। এই ম্যাচের আগে দিল্লি ক্যাপিটালসের জন্য একটি বড় খবর বেরিয়েছে। দিল্লি ক্যাপিটালস দল দুটি বড় ধাক্কা খেয়েছে। দলের দুই ম্যাচজয়ী এই ম্যাচে অংশ নিতে পারবেন না। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) বিষয়টি নিশ্চিত করেছেন।

David Warner , Ipl 2024
David Warner

ইনজুরির কারণে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) ম্যাচে খেলতে পারবেন না দিল্লি ক্যাপিটালসের ইশান্ত শর্মা (Ishant Sharma) ও ডেভিড ওয়ার্নার (David Warner) । দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট পরিচালক সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন।

গুজরাট টাইটান্সের বিপক্ষে দলের শেষ ম্যাচেও খেলতে পারেননি এই দুই খেলোয়াড়। ওয়ার্নার এই মাসের শুরুতে লক্ষ্ণৌ সুপারজায়ান্টসের বিরুদ্ধে বুড়ো আঙুলে চোট পেয়েছিলেন, ইশান্ত পিঠের সমস্যায় ভুগছেন। গাঙ্গুলি বলেছেন, “ডেভিড ওয়ার্নার এবং ইশান্ত শর্মা দুজনেই ইনজুরিতে পড়েছেন এবং আগামীকালের ম্যাচের জন্য পাওয়া যাচ্ছে না।

12 এপ্রিল, ওয়ার্নার তার বাম বুড়ো আঙুলে আঘাত পান। এক্স-রে রিপোর্টে সবকিছু পরিষ্কার করা হলেও বাম হাতের নাকলের চারপাশে প্রচুর ফোলাভাব ছিল। গত সপ্তাহে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে হারের পর ফিরেছেন এই বাঁহাতি খেলোয়াড়।

Ishant Sharma
Ishant Sharma

তবে, বুধবার গুজরাট টাইটান্সের বিপক্ষে দিল্লি ক্যাপিটালসের শেষ ম্যাচে না খেলায় ওয়ার্নার পুরোপুরি সুস্থ হননি বলে মনে হচ্ছে। অন্যদিকে, ইশান্ত সর্বশেষ 17 এপ্রিল দিল্লি ক্যাপিটালসের হয়ে একটি ম্যাচ খেলেছিলেন। একই মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে ম্যাচ জিতেছিল হার্দিক পান্ডিয়ার দল।

মুম্বাইয়ের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হয়। এমন পরিস্থিতিতে নিজেদের ঘরের মাঠ অরুণ জেটলি স্টেডিয়ামে এই হারের প্রতিশোধ নেবে দিল্লি দল। দুই দলের মধ্যে হেড টু হেড রেকর্ড সম্পর্কে কথা বললে, মুম্বাই 34টি ম্যাচের মধ্যে 19টি জিতেছে, যেখানে দিল্লি ক্যাপিটালস 15টি ম্যাচ জিতেছে।

আরও পড়ুন: IPL 2024: পাঞ্জাবের কাছে লজ্জাজনক হারের পর শীর্ষস্থান খোয়াল KKR, পয়েন্ট তালিকায় হলো বিস্তর পরিবর্তন !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.