আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ফ্যানসদের জন্য এলো সুখবর, আবার মাঠে ফিরচেন ময়ঙ্ক যাদব !!

IPL 2024: লখনউ সুপার জায়ান্টস ফাস্ট বোলার ময়ঙ্ক যাদব (Mayank Yadav) , যিনি IPL-এর প্রথম দুটি ম্যাচে তার গতি দিয়ে ক্রিকেট বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছিলেন, ...

Updated on:

IPL 2024: লখনউ সুপার জায়ান্টস ফাস্ট বোলার ময়ঙ্ক যাদব (Mayank Yadav) , যিনি IPL-এর প্রথম দুটি ম্যাচে তার গতি দিয়ে ক্রিকেট বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছিলেন, পেটের তলদেশের কারণে প্রায় তিন সপ্তাহ বিশ্রামের পরে নেটে বল করবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আঘাত শুরু লখনউ সুপার জায়ান্টসের সহকারী কোচ শ্রীধরন শ্রীরাম রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে IPL ম্যাচের প্রাক্কালে বলেছিলেন যে তিনি আবার খেলার কাছাকাছি।

Mayank Yadav , Ipl 2024
Mayank Yadav

দিল্লির 21 বছর বয়সী ফাস্ট বোলার ময়ঙ্ক (Mayank Yadav) প্রত্যেকে তিনটি করে উইকেট নিয়ে এবং টানা 150 কিমি প্রতি ঘণ্টা গতি অতিক্রম করে সবাইকে অবাক করে দিয়েছিলেন। কিন্তু তৃতীয় ম্যাচেই চোট পান তিনি। ‘সাইড স্ট্রেনের’ কারণে পুরো রঞ্জি ট্রফি মৌসুম খেলেননি তিনি। শুক্রবার শ্রীধরন শ্রীরাম বলেছেন, “সে আজ নেটে বোলিং করছে। তাই আমরা দেখব আজকের পর সে কেমন বোলিং করে। আবার খেলার খুব কাছাকাছি তিনি। এটা আশা করা হচ্ছে. গত প্রায় এক মাস ধরে তার সঙ্গে কাজ করেছি। তাকে খুব পরিপক্ক মনে হয় এবং সে তার শরীর ভালো করে জানে যা একজন তরুণ ফাস্ট বোলারের জন্য খুবই ভালো। ”

IPL 2024-এ, LSG-র ফাস্ট বোলার মায়াঙ্ক যাদব সর্বত্র আলোচিত হচ্ছে। এই IPL মরসুমে RCB-র বিরুদ্ধে ম্যাচে ঘণ্টায় ১৫৬.৭ কিমি বেগে বল করেছিলেন মায়াঙ্ক যাদব। ঘণ্টায় ১৫৬.৭ কিমি বেগে বল করে রাতারাতি তারকা হয়ে যান মায়াঙ্ক যাদব।

Lucknow Super Giants
Lucknow Super Giants

মায়াঙ্ক যাদবের একটানা ঘণ্টায় 150 কিমি গতিতে বল করার ক্ষমতা রয়েছে। মায়াঙ্ক যাদবের মতো বিপজ্জনক ফাস্ট বোলারের শীঘ্রই টিম ইন্ডিয়াতে সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। মায়াঙ্ক যাদবকে IPL 2022-এর নিলামে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস 20 লক্ষ টাকার মূল মূল্যে কিনেছিল। শনিবার যখন IPL ম্যাচে ইনফর্ম রাজস্থান রয়্যালস লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে, তাদের ফোকাস থাকবে জয়ের ধারা বজায় রাখার দিকে, যখন লখনউ আগের পরাজয়ের প্রতিশোধ নেবে।

প্রাক্তন চ্যাম্পিয়ন রাজস্থান রয়্যালস এই মরসুমে আট ম্যাচে সাতটি জয় নথিভুক্ত করেছে এবং তাদের পরাজিত করা লখনউ সুপার জায়ান্টদের জন্য কঠিন কাজ হবে। অন্যদিকে, আট ম্যাচে পাঁচ জয় নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে লখনউ সুপার জায়ান্টস। বোলিংয়ে, লখনউ শিবির ফাস্ট বোলার মায়াঙ্ক যাদবের ফিটনেসের জন্য প্রার্থনা করবে, যিনি পেটের পেশীর চাপের কারণে কিছু ম্যাচের বাইরে ছিলেন।

আরও পড়ুন। IPL 2024 কে মাঝপথে রেখে দেশে ফিরছেন পাঞ্জাব কিংসের এই অলরাউন্ডার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.