আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপ 2024 এর জন্য টিম ইন্ডিয়াতে নিশ্চিত করা হয়েছে এই খেলোয়াড়দের নাম, বাদ পড়েছেন হার্দিক সহ একাধিক তারকা!!

ভারতীয় দলের নির্বাচকরা শীঘ্রই দেখা করতে পারেন এবং জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করতে পারেন। ...

Updated on:

ভারতীয় দলের নির্বাচকরা শীঘ্রই দেখা করতে পারেন এবং জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করতে পারেন। এই সময়ে, প্রাক্তন ক্রিকেটারদের সাথে ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরাও স্কোয়াড এবং টিম ইন্ডিয়ার সেরা প্লেয়িং ইলেভেনের বিষয়ে তাদের সম্ভাবনা প্রকাশ করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, ভারতীয় দলের প্রাক্তন বিস্ফোরক ওপেনার, বীরেন্দ্র শেবাগ 2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সেরা প্লেয়িং ইলেভেনের কথা বলেছেন, যার সম্পর্কে আমরা আপনাকে আরও বিস্তারিত বলতে যাচ্ছি। প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার বীরেন্দর শেবাগ ঘোষণা করেছেন যে আইপিএল 2024 শেষ হওয়ার পরেই ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা আয়োজিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024।

সেরা একাদশের কথা উল্লেখ করা হয়েছে। এই সময়ে, টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্যের নাম, যিনি আইপিএল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করছেন, তার সেরা প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা হয়নি, অন্যদিকে, রাজস্থান রয়্যালসের ফাস্ট বোলার সন্দীপ শর্মা অন্তর্ভুক্ত হয়েছেন।

টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় যশস্বী জয়সওয়াল, শিবম দুবে এবং রিংকু সিং-এর মতো উজ্জ্বল প্রতিভাবান ক্রিকেটারদেরও টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর সেরা প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা হয়েছে, যার নাম টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ কিন্তু বীরেন্দ্র শেবাগের মতে , শুধুমাত্র রিংকু বা শিবম দুবেই টিম ইন্ডিয়ার প্লেয়িং ১১-এ অন্তর্ভুক্ত হতে পারেন।

T20 World Cup 2024

ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেবাগের বলা টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর প্লেয়িং ইলেভেনের দিকে তাকালে দেখা যায়, রোহিত শর্মা, যশস্বী জয়সওয়াল এবং বিরাট কোহলিকে টপ অর্ডারে ওপেনার হিসেবে রাখা হয়েছে। যেখানে মিডল অর্ডারে তিনি রেখেছেন সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, রিংকু সিং এবং শিবম দুবে ও রবীন্দ্র জাদেজাদের একজন। যেখানে বোলিংয়ে জায়গা দেওয়া হয়েছে কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ ও সন্দীপ শর্মাকে। আসুন দেখে নেওয়া যাক বীরেন্দ্র শেবাগের কথায় টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন কী?

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), রিংকু সিং/শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, সন্দীপ শর্মা।

আরও পড়ুন। T20 World Cup 2024: পুরোপুরি ছুটি হার্দিক পান্ডিয়ার, T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার সহ-অধিনায়কের দায়িত্ব পাবেন ঋষভ পন্থ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.