আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: পুরোপুরি ছুটি হার্দিক পান্ডিয়ার, T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার সহ-অধিনায়কের দায়িত্ব পাবেন ঋষভ পন্থ !!

Updated on:

WhatsApp Group Join Now

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলমান মরসুমের মধ্যে, টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 (T20 World Cup 2024) সংক্রান্ত আলোচনা তীব্রতর হয়েছে। আগামী কয়েক দিনের মধ্যে, অজিত আগরকারের নেতৃত্বে নির্বাচক কমিটি এই আসন্ন মেগা ইভেন্টের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে এর আগে সাবেক খেলোয়াড় ও ক্রিকেট পন্ডিতরাও সম্ভাব্য স্কোয়াড বাছাই করতে তাদের অভিজ্ঞতা কাজে লাগাচ্ছেন। এই ধারাবাহিকতায়, টিম ইন্ডিয়ার একজন প্রাক্তন ক্রিকেটার একটি চমকপ্রদ ভবিষ্যদ্বাণী করেছেন, যা হার্দিক পান্ডিয়া এবং জাসপ্রিত বুমরাহকে হতবাক করে দেবে।

আসলে, প্রাক্তন টিম ইন্ডিয়ার খেলোয়াড় শ্রীশান্ত ১৫ জন খেলোয়াড়ের নাম দিয়েছেন, যারা ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে যেতে পারেন। এই সময়ে ঋষভ পন্তকে টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক হিসেবে বেছে নিয়ে সবাইকে চমকে দেন শ্রীশান্ত।

আমরা আপনাকে বলি যে রোহিত শর্মার অনুপস্থিতিতে হার্দিক পান্ডিয়া টি-টোয়েন্টি ফর্ম্যাটে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিয়েছিলেন। এছাড়া ওয়ানডে বিশ্বকাপেও তাকে দলের সহ-অধিনায়ক করা হয়। এমন পরিস্থিতিতে হার্দিককে ভবিষ্যত অধিনায়ক হিসেবে বিবেচনা করছে বলেই মনে করা হচ্ছিল।

কিন্তু এখন শ্রীশান্তের এই ভবিষ্যদ্বাণী সবাইকে অবাক করেছে। হার্দিক ছাড়াও, জসপ্রিত বুমরাহকেও ভবিষ্যতের অধিনায়ক হিসাবে দেখা হচ্ছিল, তবে এখন তিনিও বড় ধাক্কা খেয়েছিলেন।

T20 World Cup 2024

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শ্রীশান্তের ভারতীয় স্কোয়াড সম্পর্কে কথা বললে, এতে কোনও বড় পরিবর্তন নেই। তবে শুভমান গিল, রিংকু সিং এবং কেএল রাহুল দলে জায়গা করে নিতে পারেননি। তিনি ছাড়াও প্রায় সব পরিচিত নামই দলে রয়েছে।

ব্যাটসম্যান হিসেবে অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি, যশস্বী জয়সওয়াল এবং সূর্যকুমার যাদব, অন্যদিকে শিবম দুবে, রবীন্দ্র জাদেজা এবং হার্দিক পান্ডিয়ার মতো বিপজ্জনক খেলোয়াড়রা অলরাউন্ডার হিসেবে শ্রীসান্থের সম্ভাব্য দলে জায়গা পেতে সফল হয়েছে।

এছাড়াও, প্রাক্তন খেলোয়াড় ব্যাকআপ উইকেটরক্ষক হিসাবে সঞ্জু স্যামসনের উপর আস্থা প্রকাশ করেছেন। এছাড়াও, মায়াঙ্ক যাদব, যিনি আইপিএল 2024-এ তার দ্রুত গতিতে মুগ্ধ করেছিলেন, তিনিও দলের একটি অংশ।

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, সঞ্জু স্যামসন, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, হার্দিক পান্ড্য, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, আরশদীপ সিং, মায়াঙ্ক যাদব এবং মোহাম্মদ সিরাজ।

আরও পড়ুন। T20 World Cup 2024: নিলামে হয়েছিলেন আনসোল্ড, বদলি হিসাবে কামব্যাক করতেই ৫ উইকেট তুলে নিলেন এই ম্যাচ উইনার, বিশ্বকাপ দলে নেবেন সরাসরি এন্ট্রি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.