আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: আসন্ন T20 বিশ্বকাপে ভারতের হয়ে শেষ নিঃশ্বাস পর্যন্ত ব্যাট করবেন এই তারকা ব্যাটসম্যান, খেলবেন ধ্বংসাত্মক ইনিংস !!

Virat Kohli: টিম ইন্ডিয়ার নির্বাচকরা শীঘ্রই T20 বিশ্বকাপ 2024 এর জন্য ভারতীয় দলের স্কোয়াড নির্বাচন করতে পারেন। এই সময়ে, মেগা ইভেন্টের জন্য ভারতীয় দলের স্কোয়াড ...

Updated on:

Virat Kohli: টিম ইন্ডিয়ার নির্বাচকরা শীঘ্রই T20 বিশ্বকাপ 2024 এর জন্য ভারতীয় দলের স্কোয়াড নির্বাচন করতে পারেন। এই সময়ে, মেগা ইভেন্টের জন্য ভারতীয় দলের স্কোয়াড বাছাই করা নিয়ে ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই সময়ে, মেগা ইভেন্টের জন্য টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যানের নির্বাচন নিশ্চিত করা হচ্ছে বলে মনে করা হচ্ছে। ভক্তরা বিশ্বাস করেন যে এই খেলোয়াড় T-20 বিশ্বকাপ 2024-এ তার ব্যাট দিয়ে বিস্ময়কর কাজ করে টিম ইন্ডিয়াকে জিততে সাহায্য করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

জুনে অনুষ্ঠিতব্য T-20 বিশ্বকাপ 2024-এর জন্য স্কোয়াড নির্বাচনের শেষ তারিখ হিসাবে আইসিসি সমস্ত দলকে 1 মে পর্যন্ত সময় দিয়েছে। নিউজিল্যান্ড দল ছাড়া মেগা ইভেন্টের জন্য এখনো কোনো দল ঘোষণা করেনি। এই সময়ে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ও অভিজ্ঞ ক্রিকেটার বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে। ভক্তরা আশা করছেন যে ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য তার নির্বাচন প্রায় নিশ্চিত।

Virat Kohli , T20 World Cup 2024
Virat Kohli

টিম ইন্ডিয়ার কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) সম্পর্কে, ভক্তরা বলছেন যে তিনি যে কোনও পরিস্থিতি থেকে ম্যাচটি বের করে দলকে জিতিয়ে দিতে পারেন। ২০২২ সালের T-20 বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ৫৩ বলে ৮২ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে অবিস্মরণীয় জয় এনে দেন বিরাট কোহলি।

এছাড়াও, 2016 সালে মোহালিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে T-20 বিশ্বকাপের সুপার-10 রাউন্ডে খেলা ইনিংসটিকেও অন্যতম সেরা ইনিংস হিসাবে বিবেচনা করা হয়। তার প্রতিভার কারণে, ভক্তরা বলছেন যে বিরাট কোহলি T-20 বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার জন্য গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারেন।

ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকে IPL 2024-এ দুর্দান্ত ফর্মে দেখা যাচ্ছে। IPL 2024-এ খেলা 10 ম্যাচের 10 ইনিংসে 71.42 গড়ে 500 রান করেছেন তিনি। এই সময়ে তিনি করেছেন ১টি সেঞ্চুরি ও ৪টি হাফ সেঞ্চুরি। ভক্তরা বলছেন যে বিরাট কোহলির এই ফর্ম T-20বিশ্বকাপ 2024-এ টিম ইন্ডিয়ার জন্য সহায়ক হতে পারে।

আরও পড়ুন। T20 World Cup 2024: নিজেদের দোষেই T20 বিশ্বকাপ হারাতে চলেছে টিম ইন্ডিয়া, রোহিত-আগারকার দলে চান্স দেবেন না এই শক্তিশালী ব্যাটসম্যানকে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.