আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: নিজেদের দোষেই T20 বিশ্বকাপ হারাতে চলেছে টিম ইন্ডিয়া, রোহিত-আগারকার দলে চান্স দেবেন না এই শক্তিশালী ব্যাটসম্যানকে !!

ভারতীয় দলের নির্বাচক কমিটি খুব শীঘ্রই ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত T20 World Cup 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করবে। এই সময়ে, ভক্তদের মধ্যে ...

Updated on:

ভারতীয় দলের নির্বাচক কমিটি খুব শীঘ্রই ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত T20 World Cup 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করবে। এই সময়ে, ভক্তদের মধ্যে একটি সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে ভারতীয় দলের নির্বাচকরা টিম ইন্ডিয়ার শক্তিশালী ব্যাটসম্যানকে, যিনি IPL 2024-এ দুর্দান্ত পারফর্ম করছেন, মেগা ইভেন্টের স্কোয়াডের বাইরে রাখতে পারেন। IPL 2024-এ ভারতীয় ব্যাটসম্যান তার ব্যাট দিয়ে দুর্দান্ত পারফর্ম করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার নির্বাচকরা শীঘ্রই ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করতে পারেন। এই সময়ে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে নির্বাচকরা টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় রুতুরাজ গায়কওয়াড়কে (Ruturaj Gaikwad) , যিনি IPL 2024-এ দুর্দান্ত পারফর্ম করছেন, মেগা ইভেন্টের জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডের বাইরে রাখতে পারেন।

টিম ইন্ডিয়ার টেকার ব্যাটসম্যান রুতুরাজ গায়কওয়াড (Ruturaj Gaikwad) IPL 2024-এ তার দল চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব দেওয়ার সময় দুর্দান্ত পারফর্ম করছেন। প্রাথমিক ম্যাচে ফ্লপ হলেও এখন তাকে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করতে দেখা যায়।

Ruturaj Gaikwad , T20 World Cup 2024
Ruturaj Gaikwad

IPL-এর চলতি আসরে ৯টি ম্যাচের ৯টি ইনিংসে ব্যাট করার সময় তিনি ৬৩.৮৬ গড়ে ৪৪৭ রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে করেছেন ১টি সেঞ্চুরি ও ৩টি হাফ সেঞ্চুরি। ভক্তরা উদযাপন করতে চান যে তার দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও, তার নাম 2024 T-20 বিশ্বকাপের স্কোয়াডে আলোচিত হচ্ছে না।

T-20 আন্তর্জাতিকে ভারতীয় দলের উজ্জ্বল খেলোয়াড় ঋতুরাজ গায়কোয়াড়ের পারফরম্যান্সও ভালো হয়েছে। আমরা যদি তার পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান চমৎকার হয়েছে। তিনি ১৯ ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন এবং ১৭ ইনিংসে ৩৫.৭১ গড়ে ৫০০ রান করেছেন।

এই সময়ে তার ব্যাট থেকে এসেছে একটি সেঞ্চুরি ও ৩টি হাফ সেঞ্চুরি। IPL 2024 তে তার দুর্দান্ত পারফরম্যান্সের কারণে, তিনি 2024 T-20 বিশ্বকাপে নির্বাচনের জন্য তার দাবি দাখিল করেছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: শীঘ্রই ঘোষণা করা হবে T20 বিশ্বকাপের জন্য ভারতীয় স্কোয়াড, এই দুই খেলোয়াড়ের মধ্যে হবে জায়গা নিয়ে লড়াই !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.