আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: শীঘ্রই ঘোষণা করা হবে T20 বিশ্বকাপের জন্য ভারতীয় স্কোয়াড, এই দুই খেলোয়াড়ের মধ্যে হবে জায়গা নিয়ে লড়াই !!

T20 World Cup 2024: ক্রিকেট বিশ্বে আজকাল শুধু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নিয়েই আলোচনা হচ্ছে। 22 মার্চ থেকে শুরু হওয়া এই রাঙা রং টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি ...

Updated on:

T20 World Cup 2024: ক্রিকেট বিশ্বে আজকাল শুধু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নিয়েই আলোচনা হচ্ছে। 22 মার্চ থেকে শুরু হওয়া এই রাঙা রং টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি 26 মে অনুষ্ঠিত হবে। একই সময়ে, এর পরেই, জুনে ICC T20 বিশ্বকাপ 2024 খেলা হবে। আগামী এপ্রিলের শেষে ভারতীয় দল ঘোষণা করা হতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অজিত আগরকার (Ajit Agarkar) এবং টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন নির্বাচক কমিটির বৈঠকের তারিখও ঠিক করা হয়েছে। তবে এরই মধ্যে, ভারতীয় দল নিয়ে একটি বড় খবর আসছে, যা অনুসারে দলে দুই খেলোয়াড়ের জায়গা নিয়ে অনেক বিভ্রান্তি রয়েছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: “USA’তে অবশ্যই যাচ্ছেন…” অবসর ভেঙে T20 বিশ্বকাপে এন্ট্রি নিচ্ছেন MS ধোনি, ক্যাপ্টেন রোহিত করলেন কনফার্ম !!
Team India , T20 World Cup 2024
Team India

আসলে, মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে যে BCCI T-20 বিশ্বকাপ 2024-এর জন্য 15 সদস্যের ভারতীয় দলের খসড়া তৈরি করেছে। বিরাট কোহলি (Virat Kohli) , রিংকু সিং (Rinku Singh) , মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj) এবং জাসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) মতো খেলোয়াড়দের দলে জায়গা নিশ্চিত করা হয়েছে বলে জানা গেছে।

তবে নির্বাচকরা এখনও উইকেটরক্ষকের ভূমিকা নিয়ে মাথা ঘামাচ্ছেন। T-20 বিশ্বকাপে তারা ঋষভ পান্তকে (Rishabh Pant) প্রধান উইকেটরক্ষক হিসেবে দেখছেন, তবে ব্যাক-আপ উইকেটরক্ষক নিয়ে কেএল রাহুল (KL Rahul) এবং সঞ্জু স্যামসনের (Sanju Samson) মধ্যে আলোচনা চলছে।

Team India
Team India

এবছর IPL-এসঞ্জু স্যামসন এবং কেএল রাহুলের পারফরম্যান্স এখনও পর্যন্ত প্রায় একই রকম। সঞ্জু রাজস্থান রয়্যালসের হয়ে 7 ম্যাচে 55.20 গড়ে এবং 155.05 স্ট্রাইক রেটে 276 রান করেছেন, যেখানে রাহুল লখনউ সুপার জায়ান্টসের হয়ে 7 ম্যাচে 40.85 গড়ে এবং 143.00 স্ট্রাইক রেটে 286 রান করেছেন।

এ ছাড়া দীনেশ কার্তিকের (Dinesh Karthik) পারফরম্যান্সও চমৎকার, কিন্তু তার পক্ষে দলে নেওয়া প্রায় অসম্ভব। 28-29 এপ্রিল দিল্লিতে নির্বাচক কমিটি এবং অধিনায়ক রোহিত শর্মার মধ্যে একটি বৈঠক অনুষ্ঠিত হবে। এর পর ২০২৪ সালের T-20 বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করা হতে পারে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে ভারতীয় দলে ফিরছেন MS ধোনি, প্রত্যাহার করে নিলেন অবসরের সিদ্ধান্ত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.