আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “USA’তে অবশ্যই যাচ্ছেন…” অবসর ভেঙে T20 বিশ্বকাপে এন্ট্রি নিচ্ছেন MS ধোনি, ক্যাপ্টেন রোহিত করলেন কনফার্ম !!

রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল 2024 সালের জুনে অনুষ্ঠিতব্য T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) শিরোপা জিতবে। এমন সম্ভাবনাও ব্যক্ত করা হচ্ছে। এই মাসের শেষ ...

Published on:

রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল 2024 সালের জুনে অনুষ্ঠিতব্য T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) শিরোপা জিতবে। এমন সম্ভাবনাও ব্যক্ত করা হচ্ছে। এই মাসের শেষ সপ্তাহে মেগা ইভেন্টের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করতে পারেন টিম ইন্ডিয়ার নির্বাচকরা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) টিম ইন্ডিয়ার স্কোয়াডে অভিজ্ঞ এমএস ধোনির (MS Dhoni) আশ্চর্য প্রবেশের বিষয়ে কথা বলেছেন। যা নিয়ে ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে আলোড়ন সৃষ্টি হয়েছে।

Ms Dhoni , T20 World Cup 2024
Ms Dhoni

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) যার নেতৃত্বে টিম ইন্ডিয়া 3 বার ICC টুর্নামেন্টে শিরোপা জিতেছিল। তার সম্পর্কে, বর্তমান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এই বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) টিম ইন্ডিয়ার স্কোয়াডে প্রবেশের কথা বলেছেন।

আরও পড়ুন | T20 World Cup 2024: T20 বিশ্বকাপের দল থেকে বাদ পড়তে চলেছেন হার্দিক, তাঁর পরিবর্তে খেলবেন এই দুই তরুণ খেলোয়াড় !!

ওয়াংখেড়েতে ধোনির 4 বলে 20 রানের ইনিংসে বর্তমান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা খুবই মুগ্ধ। টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা, IPL 2024-এ CSK এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলায় ধোনির দুর্দান্ত ইনিংস দেখার পরে, রোহিত তার T20 বিশ্বকাপ 2024 সম্পর্কে একটি পডকাস্টের সময় খুব মজার ভঙ্গিতে ধোনিকে নিয়ে এক বিবৃতি দিয়েছেন।

Rohit Sharma
Rohit Sharma

তিনি বলেন যে, “ধোনি মাত্র 4 বলে ব্যাট করতে এসে বিশাল প্রভাব ফেলেছিল। এটাই শেষ পর্যন্ত পার্থক্য ছিল, আমি মনে করি এমএসকে তাকে ওয়েস্ট ইন্ডিজে নিয়ে যাওয়ার জন্য রাজি করানো কঠিন হবে কিন্তু সে গল্ফ খেলতে আমেরিকায় যাবে।

ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি 2020 সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। ক্যাপ্টেন এমএস ধোনি, যিনি ভারতীয় দলের হয়ে 2011 সালের বিশ্বকাপ জিতেছিলেন, ইংল্যান্ড এবং ওয়েলস আয়োজিত বিশ্বকাপ 2019-এ নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে শেষবারের মতো টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছিলেন।

যদিও, তিনি বর্তমানে IPL-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন, ধোনিকে নিয়ে জল্পনা চলছে যে এই সংস্করণের পরে তিনি IPL থেকে অবসরও নিতে পারেন। চলতি মরশুমে থালা ধোনির ব্যাট থেকে ৪টি চার ও ৬টি ছক্কার বিনিময়ে ২৩৬ স্ট্রাইক রেটে ৫৯ রান এসেছে।

আরও পড়ুন | T20 World Cup 2024: T20 বিশ্বকাপে ভারতীয় দলে টিকিট কনফার্ম দীনেশ কার্তিকের, জায়গা পাবেন না এই ২ উইকেটকিপার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.