আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024-এ লজ্জাজনক পারফরম্যান্সের পর বড় সিদ্ধান্ত নিলেন গ্লেন ম্যাক্সওয়েল, অন্য দলের সাথে চুক্তি স্বাক্ষর করলেন !!

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর জন্য দুঃস্বপ্নের মতো কেটে যাচ্ছে। তারা এই মৌসুমে মাত্র 1টি ম্যাচ জিতেছে এবং পয়েন্ট ...

Updated on:

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর জন্য দুঃস্বপ্নের মতো কেটে যাচ্ছে। তারা এই মৌসুমে মাত্র 1টি ম্যাচ জিতেছে এবং পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে। শুধু তাই নয়, এখন প্লে অফের রেস থেকে ছিটকে পড়ার শঙ্কাও তাদের ওপর। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই খারাপ পর্যায়ের মধ্যে, RCB-এর টেকার প্লেয়ার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell ) একটি বড় সিদ্ধান্ত নিয়েছেন এবং অন্য দলের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছেন এবং তিনি শীঘ্রই সেই দলে যোগ দেবেন। IPL-এর মাঝামাঝি সময়ে ম্যাক্সওয়েল (Glenn Maxwell) কোন দলে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তা আমরা আপনাকে বলি।

Glenn Maxwell
Glenn Maxwell

অস্ট্রেলিয়ার বিস্ফোরক অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল বর্তমানে IPL 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলছেন। তবে IPL শেষ হওয়ার পর আমেরিকায় মেজর লিগ ক্রিকেটের দ্বিতীয় আসরে অংশ নেবেন তিনি। ম্যাক্সওয়েল নিজেই একটি সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন । তিনি বলেন, “আমি ঘোষণা করতে পেরে আনন্দিত যে আমি মেজর লিগ ক্রিকেটের দ্বিতীয় মৌসুমে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলার জন্য একটি চুক্তি স্বাক্ষর করেছি। রিকি পন্টিং এই দলের কোচ এবং স্টিভ স্মিথ এবং ট্র্যাভিস হেডও রয়েছেন।

Royal Challengers Bengaluru
Royal Challengers Bengaluru

তিনি আরও বলেছেন, “আমি গত বছর এই লিগ দেখেছিলাম এবং এর অংশ হতে পেরে খুব উত্তেজিত ছিলাম। ভাগ্যক্রমে এই বছর আমি ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলার সুযোগ পাচ্ছি। আমার সঙ্গে সেই দলে RCB খেলোয়াড় এবং নিউজিল্যান্ডের ফাস্ট বোলার লকি ফার্গুসনও থাকবেন। আশা করি ভবিষ্যতে এই টুর্নামেন্টটিও খুব বিখ্যাত হয়ে উঠবে।”

গ্লেন ম্যাক্সওয়েল IPL-এর এই মৌসুমে বাজে সফরের সঙ্গে লড়াই করছেন। টুর্নামেন্টে খেলা ৬ ম্যাচে মাত্র ৩২ রান করেছেন তিনি। এই সময়ের মধ্যে তার ব্যাট থেকে এসেছে মাত্র একটি ছক্কা। এ ছাড়া বোলিংয়েও বিশেষ কিছু দেখাতে পারেননি তিনি। ম্যাক্সওয়েল নিয়েছেন মাত্র 4 উইকেট। তার বাজে পারফরম্যান্সের প্রভাব দলেও দেখা যাচ্ছে। RCB এই মৌসুমে খেলা 7টি ম্যাচের মধ্যে মাত্র 1টিতে জিতেছে, যেখানে তারা পরাজয়ের মুখোমুখি হয়েছে 6টিতে। পয়েন্ট টেবিলের নিচে দশম স্থানে রয়েছে তারা।

আরও পড়ুন। IPL 2024: DC বনাম MI ম্যাচে কে তুলবেন ঝড় ? শুরু হতে চলেছে রোমাঞ্চকর ম্যাচ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment