আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “১০ বছরে কখনো বদল হয়নি কিন্তু…” ক্যাপ্টেন্সি হারানোর পর দুঃখ প্রকাশ করলেন হিটম্যান, হার্দিক সম্বন্ধে দিলেন বড় বয়ান !!

IPL 2024 এর ঠিক আগে, মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি তার সবচেয়ে সফল অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে হার্দিক পান্ডিয়ার হাতে দলের অধিনায়কত্ব হস্তান্তর ...

Updated on:

IPL 2024 এর ঠিক আগে, মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি তার সবচেয়ে সফল অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে হার্দিক পান্ডিয়ার হাতে দলের অধিনায়কত্ব হস্তান্তর করার সিদ্ধান্ত নিয়েছে। ফ্র্যাঞ্চাইজির এই সিদ্ধান্তের পর দলের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) পাশাপাশি ফ্র্যাঞ্চাইজির ওপর ক্ষুব্ধ ভক্তরা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এমনকি IPL 2024-এর ম্যাচ চলাকালীন, হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) বকা দিচ্ছেন এবং তাঁর বিরুদ্ধে হুট করে বলছেন। এখন একটি পডকাস্টে, রোহিত শর্মা (Rohit Sharma) IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের বর্তমান পারফরম্যান্স সম্পর্কে কথা বলেছেন।

আরও পড়ুন। IPL 2024: ‘লিটল’ মালিঙ্গাকে দলে জায়গা না দিয়ে নিজেই MI-এর ক্ষতি করছেন ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া !!
Rohit Sharma
Rohit Sharma

টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক, রোহিত শর্মা টানা 11 মৌসুম মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন, যে সময়ে দলটি তার অধিনায়কত্বে 5 বার IPL শিরোপা জিতেছিল। এই মরসুমে রোহিত শর্মা দলের অধিনায়কত্ব করছেন না এবং মুম্বাই ইন্ডিয়ান্সের এই মৌসুমে খুব খারাপ শুরু হয়েছে।

এই সময়ে, রোহিত শর্মা, IPL 2024-এ হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সকে দেওয়া খারাপ শুরুর বিষয়ে কথা বলতে গিয়ে বলেছিলেন,“এই সমস্ত বছর মুম্বাই ইন্ডিয়ান্সের গল্প, যেখানে আমরা ধীরে ধীরে শুরু করি। তারপর ধীরে ধীরে সবকিছু বদলে যেতে শুরু করে। গত ১০ বছর অধিনায়ক একই, কোচ বদলাতে থাকেন।”

Hardik Pandya , Ipl 2024
Hardik Pandya

রোহিত শর্মার জায়গায় মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করছেন হার্দিক পান্ডিয়া IPL 2024-এ সমালোচনার সম্মুখীন হচ্ছেন। ভক্তদের ক্রমাগত হার্দিককে উত্যক্ত করতে দেখা যায়, যখন ভক্তরা তাকে সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে ট্রোল করছেন। মৌসুমের প্রথম 3ম্যাচেই দলটিকে টানা পরাজয়ের মুখে পড়তে হয়েছে।

এরপরে, মুম্বাই ইন্ডিয়ান্স দিল্লি ক্যাপিটালস এবং আরসিবি-র বিরুদ্ধে টানা 2 টি ম্যাচ জিতে একটি প্রত্যাবর্তন করে, কিন্তু মরসুমের ষষ্ঠ ম্যাচে তারা আবার চেন্নাই সুপার কিংসের কাছে 20 রানে হেরে যায়। মুম্বাই ইন্ডিয়ান্স ভক্তরা আশা করছেন যে দলটি ব্যাক টু ব্যাক ম্যাচ জিতে ফিরে আসবে। আর ইতিমধ্যে মুম্বাই গতকাল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে জয়লাভ করেছে।

আরও পড়ুন। IPL 2024: টিম ইন্ডিয়ার এই অলরাউন্ডারের ক্যারিয়ার ধ্বংস করছে SRH, ডাগআউটে বসে করতে হচ্ছে জল সরবরাহের কাজ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment