আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: টিম ইন্ডিয়ার এই অলরাউন্ডারের ক্যারিয়ার ধ্বংস করছে SRH, ডাগআউটে বসে করতে হচ্ছে জল সরবরাহের কাজ !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল 2024) 17 তম মরসুম ভারতীয় খেলোয়াড়দের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ শুধুমাত্র এই রঙিন টুর্নামেন্টের পারফরম্যান্সের ভিত্তিতেই জুনে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া বেছে নেওয়া হবে। এমন পরিস্থিতিতে, সমস্ত ফ্র্যাঞ্চাইজি তাদের প্রধান ভারতীয় খেলোয়াড়দের তাদের প্রতিভা এবং ক্ষমতা প্রদর্শনের সুযোগ দিচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু সানরাইজার্স হায়দরাবাদের পরিকল্পনা ভিন্ন। তিনি টিম ইন্ডিয়ার একজন শক্তিশালী অলরাউন্ডার খেলোয়াড়কে এই মরসুমে মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ দিয়েছিলেন এবং তার পরে তাকে অন্যান্য খেলোয়াড়দের জল সরবরাহের কাজ দেওয়া হয়েছিল। আসুন জানি কে এই খেলোয়াড়।

আরও পড়ুন। IPL 2024: “লোক হাসিয়ে কোনো …” RCB’র লজ্জাজনক পারফরম্যান্সে ক্ষুব্ধ এই অভিজ্ঞ খেলোয়াড়, BCCI’এর কাছে রাখলেন ফ্র্যাঞ্চাইজি বিক্রির আবেদন !!
Ipl 2024

টিম ইন্ডিয়া এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের শক্তিশালী অলরাউন্ডার খেলোয়াড় ওয়াশিংটন সুন্দর আইপিএলের চলমান মরসুমে সুযোগ পাচ্ছেন না। তিনি 31 মার্চ গুজরাট টাইটানসের বিপক্ষে তার একমাত্র ম্যাচ খেলেছিলেন। এরপর প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়েন তিনি।

এমন পরিস্থিতিতে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের দাবি তুলে ধরতে পারছেন না প্রতিশ্রুতিশীল এই খেলোয়াড়। চলতি বছরের জুনে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে হবে এই মেগা ইভেন্ট।

Img 20240419 171347 25207837479636410216, Ipl 2024, Ipl 2024: টিম ইন্ডিয়ার এই অলরাউন্ডারের ক্যারিয়ার ধ্বংস করছে Srh, ডাগআউটে বসে করতে হচ্ছে জল সরবরাহের কাজ !!

24 বছর বয়সী ওয়াশিংটন সুন্দর আইপিএলে রাইজিং পুনে সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অংশ ছিলেন। সানরাইজার্স হায়দ্রাবাদ আইপিএল 2022-এর মেগা নিলামে 8.75 কোটি টাকা খরচ করে তাকে তাদের ক্যাম্পে অন্তর্ভুক্ত করেছে। তবে সুন্দরের পুরো সম্ভাবনাকে কাজে লাগাতে পারেননি তিনি।

তরুণ অলরাউন্ডার ২০২২ সালের আইপিএলে ৯টি এবং ২০২৩ সালে ৭টি ম্যাচ খেলেছেন। একই সঙ্গে চলতি মৌসুমে এখন পর্যন্ত মাত্র ১টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন তিনি। এমন পরিস্থিতিতে তার ক্যারিয়ার এখন হুমকির মুখে। সুন্দর তার আইপিএল ক্যারিয়ারে 59টি ম্যাচ খেলেছেন। এই সময়ের মধ্যে তিনি 378 রান করেছেন এবং 36 উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। IPL 2024: “শুধু হাসলেই ম্যাচ…” CSK-এর বিরুদ্ধে পরাজয়ের পর হার্দিক পান্ডিয়ার ওপর ক্ষুব্ধ কেভিন পিটারসেন !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.