আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে নির্বাচিত হওয়ার পরেই IPL এ ফ্লপ করছেন এই 5 খেলোয়াড়!!

টিম ইন্ডিয়ার নির্বাচক কমিটি ২ শে জুন থেকে শুরু হওয়া T20 বিশ্বকাপ 2024-এর জন্য ভারতীয় দলের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় ...

Published on:

টিম ইন্ডিয়ার নির্বাচক কমিটি ২ শে জুন থেকে শুরু হওয়া T20 বিশ্বকাপ 2024-এর জন্য ভারতীয় দলের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল নিয়ে খুব দ্রুতই আলোচনা হচ্ছে ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে। এই সময়ে, আইপিএল 2024-এ স্কোয়াড নির্বাচনের পর যেসব খেলোয়াড়দের খারাপ পারফর্ম করতে দেখা গেছে তাদের নিয়ে আলোচনা চলছে। পরবর্তীতে আমরা এমন ৫ জন খেলোয়াড়ের কথা বলব।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

৩০ এপ্রিল সন্ধ্যায়, ভারতীয় দলের নির্বাচকরা ২ জুন থেকে শুরু হওয়া ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য রোহিত শর্মার নেতৃত্বে ১৫-সদস্যের দলের স্কোয়াড ঘোষণা করেছিলেন। এই সময়ে, টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত কিছু খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে প্রচুর আলোচনা চলছে, যারা স্কোয়াড নির্বাচনের পরে আইপিএল 2024-এ ফ্লপ করছেন।

এই খেলোয়াড়দের মধ্যে রয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা, সহ-অধিনায়ক হার্দিক পান্ড্য সহ শক্তিশালী ব্যাটসম্যান সূর্যকুমার যাদব, অলরাউন্ডার শিবম দুবে এবং অভিজ্ঞ রবীন্দ্র জাদেজা। যিনি তার অভিনয় দিয়ে ভক্তদের ক্ষুব্ধ করেছেন।

Img 20240501 161600 44048645321125872221, , T20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে নির্বাচিত হওয়ার পরেই Ipl এ ফ্লপ করছেন এই 5 খেলোয়াড়!!

2024 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের স্কোয়াড বাছাইয়ের পর, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা লখনউয়ের বিপক্ষে খেলায় ব্যাট হাতে বিস্ময়কর কিছু করতে ব্যর্থ হন এবং ৪ রান করে আউট হন। যেখানে সূর্যকুমার যাদবও মাত্র ১০ রান করতে পারেন এবং সহ-অধিনায়ক হার্দিক পান্ড্য তার অ্যাকাউন্ট না খুলেই প্যাভিলিয়নে ফিরে যান।

পরের দিন, চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার শিবম দুবে (শিবম দুবে), যিনি দুর্দান্ত ফর্মে ছিলেন এবং রবীন্দ্র জাদেজা (রবীন্দ্র জাদেজা) পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খুব বেশি কিছু করতে পারেননি। এরপর এই খেলোয়াড়দের সর্বশেষ পারফরম্যান্স নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে। ভক্তরা আশা করছেন যে এই খেলোয়াড়রা আইপিএল 2024 এর আসন্ন ম্যাচগুলিতে ফিরে আসবে এবং ভাল ফর্মে 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপে যাবে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.