আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

চাকরি হারাচ্ছেন হার্দিক পান্ডিয়া, T20 বিশ্বকাপের আগেই খোয়ালেন সহ-অধিনায়কত্বের পদ !!

রোহিত শর্মাকে ২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডের অধিনায়ক করা হয়েছে, যেখানে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য, যিনি আইপিএল 2024-এ মুম্বাই ...

Updated on:

রোহিত শর্মাকে ২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডের অধিনায়ক করা হয়েছে, যেখানে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য, যিনি আইপিএল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করছেন, তাকে ভাইস- ঘোষণা করা হয়েছে। দলের অধিনায়ক হয়। এই সময়ে, ভক্ত এবং কিছু প্রাক্তন ক্রিকেটার হার্দিককে সহ-অধিনায়ক বানানোর জন্য টিম ইন্ডিয়ার নির্বাচকদের সমালোচনা করছেন। এই সময়ে, কিছু ভক্ত এবং প্রাক্তন ক্রিকেটাররা মনে করেন যে হার্দিক পান্ড্যের পরিবর্তে টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড়কে ভারতীয় দলের সহ-অধিনায়ক করা উচিত ছিল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য দলের সহ-অধিনায়ক হিসেবে নিযুক্ত হয়েছেন টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার হার্দিক পান্ড্য। দল ঘোষণার পর থেকেই ভারতীয় দলের নির্বাচকদের এই সিদ্ধান্ত নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে। এই সময়ে প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানও হার্দিককে সহ-অধিনায়ক করার সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছেন। তার মতে, ভারতীয় দলের ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহকে ভারতীয় দলের সহ-অধিনায়ক করা যেতে পারে। কিছু ভক্ত বলছেন, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর জসপ্রিত বুমরাহকে টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক করা যেতে পারে।

Img 20240503 161514 12022103223993095940, , চাকরি হারাচ্ছেন হার্দিক পান্ডিয়া, T20 বিশ্বকাপের আগেই খোয়ালেন সহ-অধিনায়কত্বের পদ !!

প্রাক্তন টিম ইন্ডিয়ার ক্রিকেটার ইরফান পাঠানও হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন, যিনি আইপিএল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করছেন। তার মতে, মুম্বাইয়ের অধিনায়ক হার্দিক এই মরসুমে অনেক ভুল সিদ্ধান্ত নিয়েছিলেন এবং দলকে সঠিকভাবে পরিচালনা করতে পারেননি, যার কারণে দলকে আইপিএল 2024-এ হারের মুখোমুখি হতে হয়েছে। যাইহোক, আইপিএল 2024-এ হার্দিক পান্ডিয়ার খারাপ পারফরম্যান্স সত্ত্বেও, টিম ইন্ডিয়ার নির্বাচকরা তাকে 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে অন্তর্ভুক্ত করেছেন।

হার্দিক পান্ড্য, টিম ইন্ডিয়ার একজন শক্তিশালী খেলোয়াড় এবং আইপিএল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব, ২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য নির্বাচিত রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলে অধিনায়ক হিসাবে জায়গা দেওয়া হয়েছিল। যার কারণে তিনি সমালোচিত হচ্ছেন এবং সমালোচনার কারণ হল আইপিএল 2024-এ হার্দিকের খারাপ পারফরম্যান্স। এই মৌসুমে, তিনি ১০ ম্যাচে তার ব্যাট দিয়ে ১৯৭ রান করেছেন, যেখানে তিনি বোলিং করার সময় মাত্র ৬ উইকেট নিতে সক্ষম হয়েছেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.