আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

CSK-র ওপর পড়ল সমস্যার পাহাড়, একসাথে দল ছেড়েছেন ৫ জন খেলোয়াড়, IPL 2024-এ আর হবে না দেখা !!

Chennai Super Kings: IPL 2024-এর ৪৯ তম ম্যাচ চেপাউক মাঠে চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে স্যাম কুরানের (Sam Curran) ...

Published on:

Chennai Super Kings: IPL 2024-এর ৪৯ তম ম্যাচ চেপাউক মাঠে চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে স্যাম কুরানের (Sam Curran) নেতৃত্বাধীন পাঞ্জাব কিংস ১৩ বল বাকি থাকতে ৮ উইকেটে জয়ী হয়। এই ম্যাচে হারের ফলে চেন্নাই সুপার কিংস দলের অসুবিধা আরও বেড়েছে বলে মনে হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দলের অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড় নির্বাচনের জন্য অনুপস্থিত ছিল, যার কারণে দলটি সমস্যার সম্মুখীন হয়েছিল। পরবর্তীতে আমরা সেই সমস্ত খেলোয়াড়দের সম্পর্কে বলতে যাচ্ছি যারা কোনও না কোনও কারণে বাছাইয়ের জন্য উপলব্ধ ছিল না।

চেন্নাই সুপার কিংসের দলকে IPL 2024-এ তাদের হোম গ্রাউন্ডে পাঞ্জাব কিংসের কাছে হারের মুখে পড়তে হয়েছিল। এর সবচেয়ে বড় কারণ ছিল দলের অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড় নির্বাচনের জন্য পাওয়া যায়নি। শ্রীলঙ্কার ফাস্ট বোলার মাথিশা পাথিরানা (Matheesha Pathirana) ও মহিষ তিক্ষিনা (Maheesh Theekshana)।

Chennai Super Kings
Chennai Super Kings

এছাড়া বাংলাদেশের মুস্তাফিজুর রহমান (Mostafizur Rahman) এবং ভারতীয় ফাস্ট বোলার দীপক চাহার (Deepak Chahar) ও তুষার দেশপান্ডে (Tushar Deshpande) পাঞ্জাব কিংসের বিপক্ষে খেলায় কোনো না কোনো কারণে বাছাইয়ের জন্য পাওয়া যায়নি।

IPL 2024-এ, 1 মে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলায় চেন্নাই সুপার কিংসের ৫ জন খেলোয়াড় নির্বাচনের জন্য উপলব্ধ ছিল না। এই সময়ে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড় মুস্তাফিজুর রহমান জাতীয় দলে যোগ দিয়েছেন, অন্যদিকে মহিষ তিক্ষিনা ও মাথিশা পাথিরানা ভিসা প্রক্রিয়ায় দেশে ফিরেছেন। যেখানে তুষার দেশপান্ডে এবং দীপক চাহার পুরোপুরি ম্যাচ ফিট না হওয়ার কারণে ম্যাচের বাইরে ছিলেন। এর মধ্যে পাথিরানা ও তিক্ষিনা আগামী ম্যাচের মধ্যে ফেরার সম্ভাবনা রয়েছে।

IPL 2024-এ পাঞ্জাব কিংসের বিপক্ষে চেন্নাই সুপার কিংস দলের পরাজয়ের পর, এখন প্লে অফে পৌঁছানোর জন্য আসন্ন ম্যাচগুলি জেতা জরুরি হয়ে পড়েছে। রুতুরাজ গায়কওয়াডের (Ruturaj Gaikwad) নেতৃত্বাধীন দলের পরবর্তী ম্যাচটি ৫ মে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে। পরের ম্যাচটি হবে হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ধর্মশালায়।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.