আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL চলাকালীন এই বলিউড অভিনেত্রীর সাথে ডেবিউ করতে চলেছেন আন্দ্রে রাসেল, প্রকাশিত গানের ফার্স্ট লুক

Andre Russell: আন্দ্রে রাসেল, যিনি আইপিএল 2024-এ তার দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুর্দান্ত পারফর্ম করছেন, শীঘ্রই বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। একটি মিউজিক ভিডিওতে দেখা ...

Published on:

Andre Russell: আন্দ্রে রাসেল, যিনি আইপিএল 2024-এ তার দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুর্দান্ত পারফর্ম করছেন, শীঘ্রই বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে ক্যারিবিয়ান ক্রিকেটকে। যার নাম ‘লাডকি তু কমল কি’। এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন টেলিভিশন জগতের জনপ্রিয় ও সুন্দরী একজন অভিনেত্রী। একদিকে, ক্যারিবিয়ান ক্রিকেটার আন্দ্রে রাসেল তার আশ্চর্যজনক ক্রীড়া দক্ষতা দেখিয়ে কেকেআরকে জয়ের দিকে নিয়ে যাচ্ছেন, অন্যদিকে, তিনি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কলকাতা নাইট রাইডার্সের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল আইপিএল 2024-এর মধ্যে একটি বলিউড মিউজিক ভিডিও ‘লাডকি তু কামাল কি’-তে দেখা গেছে। যেটি ভায়োলা ডিগের ব্যানারে তৈরি করা হয়েছে, এই গানে দেখা যাবে জনপ্রিয় টিভি অভিনেত্রী আভিকা গৌরকেও।

Img 20240503 161514 46244317156047756646, , Ipl চলাকালীন এই বলিউড অভিনেত্রীর সাথে ডেবিউ করতে চলেছেন আন্দ্রে রাসেল, প্রকাশিত গানের ফার্স্ট লুক

অভিনেত্রী আভিকা গৌর, যিনি কালারসের বিখ্যাত শো বালিকা ভাদুতে ছোট আনন্দীর ভূমিকার জন্য বিখ্যাত, এই মিউজিক ভিডিওতে ঢেউ তুলতে দেখা যাবে। গানটি পরিচালনা করেছেন প্রখ্যাত গায়িকা পলক মুছালের ভাই পলাশ মুছাল। যাকে ভক্তরা টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার স্মৃতি মান্ধনার বয়ফ্রেন্ড বলে মনে করেন। যেখানে এই গানে কণ্ঠ দিয়েছেন বলিউডের জনপ্রিয় গায়িকা পলক মুছাল নিজেই।

ক্যারিবিয়ান খেলোয়াড় আন্দ্রে রাসেল আইপিএল 2024-এ তার দল কলকাতা নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করার সময় দুর্দান্ত পারফর্ম করেছেন। এই সময়ের মধ্যে, ৯ ম্যাচে ব্যাটিং করার সময়, তিনি ৪৪.৭৫ গড়ে ১৭৯ রান করেছেন, যেখানে তিনি তার ব্যাট দিয়ে একটি হাফ সেঞ্চুরি করেছেন। চলতি মৌসুমে রাসেলের স্ট্রাইক রেট ১৮৬.৪৬। আমরা যদি তার বোলিং পারফরম্যান্স দেখি, আন্দ্রে রাসেল দুর্দান্ত বোলিং করেছেন এবং ৯ ম্যাচে ৯ উইকেট নিয়েছেন। তার বোলিং গড় ২০ এবং তার ইকোনমি রেট ১১.০২ এবং তার সেরা পারফরম্যান্স ২৫ রানে ৩ উইকেট।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.