Andre Russell: ৬,০,৪,৬,৬,৬… পার্থের মাঠে ঝড় তুললেন আন্দ্রে রাসেল, অজি বোলারদের নিলেন একহাত !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Andre Russell: ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচ খেলা হচ্ছে। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজে ২-০ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড নিয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। এই ম্যাচে ব্যাট করতে গিয়ে আলোড়ন সৃষ্টি করেন ওয়েস্ট ইন্ডিজের শক্তিশালী অলরাউন্ডার। মাত্র ২৯ বলে ৭টি ছক্কা ও ৪টি চারের সাহায্যে ৭১ রান করেন তিনি। এই ইনিংসের ভিত্তিতে ওয়েস্ট ইন্ডিজ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২০ রানের বড় স্কোর করে।

ইনিংসের 19তম ওভারে 35 বছর বয়সী আন্দ্রে রাসেল অনেক রান করেন। এই ওভারে ৪টি বড় ছক্কা মেরে করেন ২৮ রান। ১৯তম ওভারে আসা লেগ স্পিনার অ্যাডাম জাম্পা প্রথম বলেই ছক্কা হাঁকান। দ্বিতীয় বলটি ছিল একটি ডট। তৃতীয় বলে চার মারেন রাসেল। চতুর্থ বলে আবারও ছক্কা হাঁকান রাসেল। ওভারের পঞ্চম বলে ছক্কা মেরে অর্ধশতক পূর্ণ করেন তিনি। রাসেল এখানেই থেমে থাকেননি, ওভারের শেষ বলটিও পাঠিয়েছেন সর্বোচ্চ। এভাবে 19তম ওভারটি খুব ব্যয়বহুল করেন রাসেল।

রাসেলের ঝড়ো ইনিংস ছাড়াও শেরফেন রাদারফোর্ডও দুর্দান্ত এক ইনিংস খেলেন এবং 40 বলে 67 রানের অপরাজিত ইনিংস খেলেন। তার ইনিংসে রয়েছে ৫টি চার ও একই সংখ্যক ছক্কা। রোস্টন চেজ ২০ বলে ৩টি চার ও ২ ছক্কায় ৩৭ রান করেন। ওপেনার জনসন চার্লস এবং কাইল মায়ার্স ভালো ব্যাটিং করছিল না এবং যথাক্রমে 4 ও 11 রান করে আউট হয়ে যান। নিকোলাস পুরানের ব্যাটও নীরব। ১ রান করে আউট হন তিনি।

Andre Russell
Andre Russell

এই ম্যাচে অস্ট্রেলিয়ার বোলাররা বাজেভাবে পরাজিত হয়। সবচেয়ে দামি ছিলেন লেগ স্পিনার অ্যাডাম জাম্পা। তিনি তার 4 ওভার শেষ করেন এবং 1 উইকেট নিয়ে 65 রান দেন। একই সময়ে স্পেনসার জনসন ৪ ওভারে ১ উইকেট নিয়ে ৪৯ রান দেন। জেভিয়ার বার্টলেট সবচেয়ে সফল। তিনি ৪ ওভারে ৩৭ রান দিয়ে ২ উইকেট নেন। বেহরেনডর্ফ (4 ওভার-31 রান) এবং অ্যারন হার্ডি (4 ওভার-36 রান)ও 1-1 উইকেট পেয়েছেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Ishan Kishan: ঈশান কিশানের স্বেচ্ছাচারিতায় ক্ষুব্ধ বিসিসিআই, আইপিএল খেলতে চাইলে করতে হবে এই কাজ !!

Leave a Comment