IPL 2024: MI ছাড়তে চলেছেন জসপ্রীত বুমরাহ, মুম্বাই ইন্ডিয়ান্স ও হার্দিক পান্ডিয়াকে করলেন আনফলো !!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2024) 17 তম সংস্করণ শুরু হওয়ার আগে, মুম্বাই ইন্ডিয়ান্স সবাইকে অবাক করে এবং গত 10 বছর ধরে দলের অধিনায়কত্ব করা রোহিত শর্মাকে তার পদ থেকে বরখাস্ত করে। তার জায়গায় গুজরাট টাইটান্স থেকে ট্রেড করা হার্দিক পান্ড্যাকে নতুন অধিনায়ক ঘোষণা করা হয়েছে।

তবে, মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্ত এবং দলের কিছু খেলোয়াড় এই সিদ্ধান্ত পছন্দ করেননি এবং তারা সোশ্যাল মিডিয়ায় তাদের প্রতিবাদ নথিভুক্ত করেছেন। শুধু তাই নয়, বর্তমান পরিস্থিতি দেখে মনে হচ্ছে অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ এমআই ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

হার্দিক পান্ড্য মুম্বাই ইন্ডিয়ান্সে যোগদানের সাথে, জাসপ্রিত বুমরাহ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে একটি উত্তেজনা তৈরি করেছেন। তিনি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের গল্পে একটি পোস্ট শেয়ার করে বিরক্তি প্রকাশ করেছেন। তিনি তার পোস্টে লিখেছেন, “কখনও কখনও নীরবতাই সেরা উত্তর।”

শুধু তাই নয়, ইনস্টাগ্রামে মুম্বাই ইন্ডিয়ান্সকে আনফলোও করেছেন জসপ্রিত বুমরাহ। এমন পরিস্থিতিতে, অনুমান করা হচ্ছে যে বুমরাহের বিরক্তি এবার আরও গুরুতর এবং তিনি ফ্র্যাঞ্চাইজি ছাড়ার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে মুম্বাইয়ের সাথে বুমরাহের ভবিষ্যৎ কেমন হয় তা দেখার বিষয়।

আরও পড়ুন: IPL 2024: আইপিএলের আগে হঠাৎ করে দলের অধিনায়ক বদল, অধিনায়কত্ব পেলেন দক্ষিণ আফ্রিকার এই খেলোয়াড় !!

আসলে, রোহিত শর্মা জাসপ্রিত বুমরাহর ক্যারিয়ারে ডানা দিয়েছেন। তিনি কঠিন সময়ে বুমরাহকে সমর্থন করেছিলেন এবং মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে টানা ম্যাচ খেলেছিলেন। এই কারণেই হিটম্যানের প্রতি জাসির অনেক ভালবাসা এবং শ্রদ্ধা রয়েছে, যা তিনি অনেকবার প্রকাশ্যে স্বীকার করেছেন।

Jasprit Bumrah, Ipl 2024
Jasprit Bumrah

এমতাবস্থায় মুম্বাই ইন্ডিয়ান্স যেভাবে রোহিতকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে বুমরাহ আর বিশ্রাম নেবেন না। সাম্প্রতিক সময়ে, জসপ্রিত বুমরাহ অন্যান্য ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেওয়ার খবরও বেরিয়ে আসছে। তবে বিষয়টি এখনো নিশ্চিত করা হয়নি।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য উপকার..”, হার্দিককে ক্যাপ্টেন বানাতেই MI ম্যানেজমেন্টকে বাহবা জানালেন গাভাস্কার, করলেন বেফাঁস মন্তব্য !!

Leave a Comment